বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বলিউডে নেপোটিজম, শাহরুখের বিরুদ্ধেও অভিযোগ

বলিউডে নেপোটিজম, শাহরুখের বিরুদ্ধেও অভিযোগ

অনলাইন ডেস্ক ॥ একটা মৃত্যু যেন পরপর অনেকগুলো দরজা খুলে দিচ্ছে । টেনে খুলে দিচ্ছে সারি সারি ভালো মানুষের মুখোশ গুলো । সুশান্তের মৃত্যুর প্রায় দু’সপ্তাহ হতে চলল । বলিউডের ভেতরের খবর আর আটকানো যাচ্ছে না।

স্বজনপোষণ, ব্ল্যাকলিস্টেড করে দেওয়া, হুমকি, উন্নাসিকতা, স্বার্থপরতা...বারবার বলিউডের অন্ধকারময় অধ্যায়গুলো মাটির নীচ থেকে বেরিয়ে আসছে স্রোতের মতো। এ বার বলিউডের স্বনামধন্য দুই প্রযোজনা সংস্থা ও তার নামকরা দুই কর্ণধারের বিরুদ্ধে মুখ খুললেন প্রয়াত তারকা ইন্দর কুমারের স্ত্রী পল্লবী কুমার ।

‘ধর্মা প্রডাকশন’ ও ‘রেড চিলিস’-এর বিরুদ্ধে অভিযোগ আনলেন পল্লবী। একটি ইনস্টাগ্রাম পোস্টে একসময়ের জনপ্রিয় নায়ক, তাঁর স্বামী ইন্দর কুমার ও শাহরুখ খানের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন বলিউডে নেপোটিজম কতটা ভয়ঙ্কর।

তিনি লেখেন, ২০১৭ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্দর কুমার মারা যাওযার আগে বারবার করণ জোহর ও শাহরুখ খানের কাছে কাজ চাইতে গিয়েছিলেন তিনি । ইন্দর তখন ছোটখাটো কিছু কাজ করছিলেন। কিন্তু তিনি অর্থকষ্টে ভুগছিলেন। ফলে নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক এই দু’জনের কাছে কাজের জন্য যান।

‘দু’ঘণ্টা বসে থাকার পর করণের ম্যানেজার গরিমা এসে তাঁদের বলেছিলেন, পরিচালকমশাই এখন ব্যস্ত আছেন । তাও তাঁরা করণের জন্য অপেক্ষা করতে থাকেন । এরপর তাঁদের বলা হয়, গরিমার সঙ্গে যোগাযোগ রাখতে। সে দিনের পর থেকে টানা ১৫ দিন গরিমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন ইন্দর ও পল্লবী। এরপরেই তাঁদের নম্বর ব্লক করে দেওয়া হয়।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records