শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গ্যালারি কায়ায় চিত্র প্রদর্শনী উদ্বোধন

স্টাফ রিপোর্টার ॥ গ্যালারি কায়ায় সীমিত দর্শনার্থী রেখে ‘সেলিব্রেটিং নেচার’ শীর্ষক চিত্র প্রদর্শনী শুরু হয়েছে শুক্রবার। গ্যালারি কায়া আয়োজিত এ প্রদর্শনী চলবে ১৭ জুলাই পর্যন্ত। প্রতিষ্ঠানটির প্রদর্শনী সমন্বয়ক রাজেন গায়েন জানান, ‘সেলিব্রেটিং নেচার’ শিরোনামের এ প্রদর্শনীতে স্থান পেয়েছে ১২০টি শিল্পকর্ম। দেশের ১৯ খ্যাতনামা চিত্রশিল্পীর শিল্পকর্ম দিয়ে সাজানো হয়েছে এবারের আয়োজন। যে শিল্পীদের চিত্রকর্ম স্থান পেয়েছে তারা হলেন-আব্দুল্লাহ আল বশির, আহমেদ শামসুদ্দোহা, আলোপ্তগিন তুষার, আনিসুজ্জামান, আশরাফুল হাসান, আজমির হোসেন, চন্দ্র শেখর দে, হামিদুজ্জামান খান, জামাল আহমেদ, কামালুদ্দিন, মোহাম্মদ ইকবাল, মোং মোং শো, রণজিৎ দাশ, রুহুল আমিন তারেক, শাহানুর মামুন, শেখ আফজাল হোসেন, সোহাগ পারভেজ, সুমন ওয়াহিদ ও তরুণ ঘোষ।

রাজেন গায়েন বলেন, করোনার কারণে সাধারণ দর্শনার্থীর জন্য এক্সিবিশন উন্মুক্ত থাকবে না। তবে খুব সীমিত আকারে কিছু দর্শনার্থীকে সুযোগ দেয়া হবে। সেটাও যদি আমাদের সঙ্গে আগে থেকে যোগাযোগ রাখেন। তিনি বলেন, আমাদের ফেসবুক পেজে চিত্রকর্মগুলো থাকবে। এছাড়া মেইল করে নিয়মিত দর্শনার্থী বা ক্লায়েন্টদের ক্যাটালগ পাঠানো হবে।

শীর্ষ সংবাদ:
যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু