মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তুরাগ থেকে যুবকের পচাগলা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে তুরাগ নদী থেকে এক যুবকের পচাগলা লাশ উদ্ধার করা হয়েছে। এদিকে যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এছাড়া রাজারবাগ পুলিশ লাইনে মহিলা ভবন থেকে পড়ে এক নারী পুলিশ সদস্য আহত হয়েছেন। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর মোহাম্মদপুরে তুরাগ নদী থেকে অজ্ঞাত (৩৫) এক যুবকের পচাগলা লাশ উদ্ধার করা হয়েছে। পরে বুধবার সকালে মোহাম্মদপুর তুরাগ হাউজিংয়ের স্লুইস গেটের পাশে তুরাগ নদী থেকে তার ভাসমান মরদেহ করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। মোহাম্মদপুর থানার উপ-পরিদশর্ক (এসআই) মোঃ ফিরোজ আলী জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তুরাগ হাউজিংয়ের স্লুইস গেট পাশে নদী থেকে অজ্ঞাত ওই যুবকের পচাগলা লাশ উদ্ধার করা হয়। তার পরনে কালো গেঞ্জি ও চেক লুঙ্গি ছিল। স্থানীয়রা বরাত দিয়ে এসআই ফিরোজ জানান, ওই যুবক ভবঘুরে ও এলাকায় ভিক্ষাবৃত্তি করতেন। ২০/২৫ দিন ধরে নদীর পাশেই একটি মাঠে ঘুমাতেন। মঙ্গলবার রাতে স্থানীয়রা তাকে পানিতে ভাসতে দেখে থানায় খবর দেয়। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত চলছে বলে এসআই ফিরোজ জানান।

সড়ক দুর্ঘটনায় কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু ॥ এদিকে রাজধানীর যাত্রাবাড়ী রায়েরবাগে গাড়ি ধাক্কায় শাহ আলম (৩০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম আহমেদ গাজী। গ্রামের বাড়ি বিক্রমপুর-মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার শিলাই গ্রামে। ছেলে শাহ আলম। তিনি থাকতেন শনির আখড়া এলাকায়। যাত্রাবাড়ী থানার উপ পরিদশর্ক (এসআই) সুব্রত বিশ্বাস জানান, মঙ্গলবার গভীররাতে রায়েরবাগ এসএ গ্রুপের দক্ষিণ পাশে মহাসড়কে পায়ে হেঁটে রাস্তা পার হচ্ছিলেন ওই পথচারী।

পড়ে গিয়ে নারী পুলিশ সদস্য আহত ॥ রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে মহিলা ভবন থেকে পড়ে বেনজির আক্তার (২২) নামে এক নারী পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। পরে মধ্যরাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শীর্ষ সংবাদ:
১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ        
//--BID Records