শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে চিকিৎসার টাকার অভাবে এক নারীর আত্যহত্যা

ঠাকুরগাঁওয়ে চিকিৎসার টাকার অভাবে এক নারীর আত্যহত্যা

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ নিজের চিকিৎসার খরচ জোগাড় করতে না পেরে ঠাকুরগাঁওয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে বাসন্তী রাণী (৫৫) নামে এক নারী।

মঙ্গলবার দিবাগত রাতে সদর উপজেলার গড়েয়া চোঙ্গাখাতা গ্রামে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই নারী।

নিহত বাসন্তী রাণী একই গ্রামের মৃত চেচারু বর্মনের স্ত্রী। তিনি দির্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শারিরিক যন্ত্রনায় ভুগছিলেন।

আজ বুধবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ওসি তানভিরুল ইসলাম। নিহত নারীর পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি জানান, বাসন্তী রাণী দীর্ঘদিন ধরে ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। এছাড়াও গত কয়েক দিন ধরে বমি, ডায়রিয়া ও জ্বর নিয়ে শারিরিক যন্ত্রনায় ভুগছিলেন তিনি। বাসন্তির ছেলে হেমন্ত রায় ঝালমুড়ি বিক্রি করে তাদের পরিবারের খরচ চালাতো। কিন্তু করোনার ভাইরাসের কারণে প্রায় দীর্ঘ ৩ মাস থেকে তা বন্ধ রাখায় তার আয় ইনকামও বন্ধ ছিলো। পরিবারটি অতি দরিদ্র তাই অর্থের অভাবে ছেলে হেমন্ত মায়ের উন্নত চিকিৎসা করাতে পারে নাই। স্থানীয় ডাক্তার দ্বারা তার মায়ের চিকিৎসা চালিয়ে যাচ্ছিল হেমন্ত। কিন্তু তাতেও তেমন সুফল পাচ্ছিলনা, এ কারণেই হয়তো বাসন্তি রাণী আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং এবিষয়ে সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records