মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিসিবির অসচ্ছল কর্মীদের সাহায্য ভেট্টরির

বিসিবির অসচ্ছল কর্মীদের সাহায্য ভেট্টরির

স্পোর্টস রিপোর্টার \ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের সময় নেই খেলা। তাই তিনি এখন নিজ দেশ নিউজিল্যান্ডেই আছেন। তবে করোনার প্রভাবে যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অসচ্ছল কর্মী আছেন, তাদের কথা ঠিকই মনে রেখেছেন ভেট্টরি। নিজের দুইদিনের বেতন দিয়ে দিলেন তিনি। অসচ্ছল কর্মীদের পাশে দাঁড়ান।

করোনা মহামারীতে অসচ্ছল কর্মীদের জন?্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভেট্টরি। ভেট্টরি নিজ ইচ্ছাতেই বিসিবির কর্মীদের পাশে থাকতে চেয়েছেন। এজন?্য বিসিবির পরিচালনা বিভাগের ম?্যানেজার সাব্বির খানের সঙ্গে যোগাযোগও করেন তিনি। এবার বিসিবির পরিচালনা বিভাগ থেকে জানা গেল, বিসিবির অসচ্ছল কর্মীদের জন?্য দুইদিনের বেতন অনুদান করেছেন ভেট্টরি।

বাংলাদেশ ক্রিকেটে দৈনিক চুক্তিতে কাজ করছেন তিনি। ২০২০ বিশ্বকাপ পর্যন্ত তার সঙ্গে বিসিবির চুক্তি আছে। ১০০ দিন কাজ করবেন ভেট্টরি। দৈনিক ২৫০০ ডলারে তিনি চুক্তিবদ্ধ। জানা গেছে, পাঁচ হাজার ডলার অনুদান করেছেন তিনি। বাংলাদেশী টাকায় যা ৪ লাখ টাকার মতো দাঁড়ায়। সাবেক নিউজিল?্যান্ড অধিনায়কের অনুদান এরই মধ্যে বিসিবির ১৩৫ অসচ্ছল কর্মীদের পেছনে ব?্যয় করা হয়ে গেছে। এছাড়া খেলোয়াড়দের তহবিল থেকেও পাওয়া অর্থ থেকে ৯ লাখ টাকা বিসিবির কর্মীদের দেয়া হয়েছে। সব মিলিয়ে সারাদেশের ৪০০ বিসিবির স্থায়ী ও অস্থায়ী কর্মী আর্থিক সহায়তা পেয়েছেন। এছাড়া বিসিবি করোনা মোকাবেলায় সারাদেশে দুস্থ ও অসহায় মানুষের জন?

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records