শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় আক্রান্ত শুনে সরে গেল স্বজন, পাশে দাঁড়াল পুলিশ

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ কখনও কখনও বাস্তবতা কল্পনাকেও হার মানায়। যখন করোনা পজিটিভের খবর শুনে কাছের লোকগুলো চোখের পলকে বদলে যায়, তখন সত্যিই পৃথিবীটা বড্ড আজব লাগতে শুরু করে। ঠিক তখনই পাশে এসে দাঁড়ায় বাংলাদেশ পুলিশ। ঠিক এমনটি ঘটেছে শামীম আহম্মেদের জীবনে। তিনি পেশায় একজন ব্যাংকার। ভালই চলছিল তার জীবন ও সংসার। কিন্তু করোনা মহামারীতে তিনি হঠাৎ করোনা পজিটিভ হয়ে পড়েন। তখনই বুঝতে পারেন বাস্তবতা কত কঠিন।

একে একে সবাই যেন তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। পাশে নেই আপনজন। এ অবস্থায় ভাড়া করা বাসায় একা, এক রুমে বন্দিজীবন কাটছিল তার। বাসার খাবারও শেষ, বাইরে যাওয়ার উপায় নেই। কি করবেন কিছুই ঠিক করতে পারছিলেন না। এ অবস্থায় খুবই খারাপ সময় পার করছিলেন তিনি।

হঠাৎ তার মাথায় এলো যশোর জেলা পুলিশ তো করোনাকালে সমাজের অসহায়দের পাশে দাঁড়ায়। জেলা পুলিশের ফেসবুক পেজ থেকে নম্বর নিয়ে ফোন দেন যশোর পুলিশ মিডিয়া সেলের ইনচার্জ সোহেল মাতুব্বরকে। সোহেল মাতুব্বর তার কাছ থেকে বিস্তারিত শোনেন এবং বিষয়টি সম্পর্কে যশোর রিজার্ভ অফিসের আরও-১ এসআই (নিরস্ত্র) জামাল উদ্দিন জামানকে অবহিত করেন।

পরবর্তীতে জামান উদ্দিন বিষয়টি যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনকে অবহিত করেন। যেই কথা সেই কাজ। পুলিশ সুপার তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। রবিবার রাতে শামীম আহম্মেদের বাসায় পুলিশ পৌঁছে দেয় বিভিন্ন ফল ও খাবার। যশোর জেলা পুলিশের মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছে।

শীর্ষ সংবাদ:
কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         রোগীর সন্তানকে মারধরের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান        
//--BID Records