মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোর শহরে ছুরি মেরে যুবক হত্যা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর শহরের খাজুরা বাসস্ট্যান্ডের পাশে রবিবার রাতে এহসানুল হক ইমু (৩৫) নামে এক যুবক খুন হয়েছেন। দুই যুবকের মধ্যে চলমান গোলযোগ ঠেকাতে গিয়ে ছুরির আঘাতে তিনি খুন হন। প্রত্যক্ষদর্শীরা বলছেন, রাতে উপশহর খাজুরা বাসস্ট্যান্ডের পাশে শিশু হাসপাতালের সামনে দুই যুবক গোলযোগ করছিল। ওই সময় ইমু ওই রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। গোলযোগ দেখে তিনি থামেন এবং বিবাদরত দুই যুবকের একজনকে একটি থাপ্পড় দেন। তখনই ওই যুবক তার কাছে থাকা ছুরি দিয়ে ইমুকে উপর্যুপরি আঘাত করে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ইমুকে জেনারেল হাসপাতালে আনেন। রাতেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পর সংশ্লিষ্ট ওয়ার্ডে দায়িত্বরত ইন্টার্ন ডাক্তার জিন্নাতুন নেসা তাকে মৃত ঘোষণা করেন। ডাঃ জিন্নাতুন বলছেন, ওই যুবকের পা, পেট, মাথাসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ভোলায় কলেজছাত্র

নিজস্ব সংবাদদাতা, ভোলা থেকে জানান, ওষুধ ব্যবসায়ী হত্যার এক দিন পর এবার জেলার বোরহানউদ্দিন উপজেলায় নিখোঁজ কলেজছাত্র সুমনের লাশ মাটি খুঁড়ে পুলিশ উদ্ধার করেছে। সোমবার দুপুরে বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নে একটি পানের বরজ থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সুমন ওই এলাকার মফিজুল ইসলামের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকায় পুলিশ মিঠু নামে এক যুবককে গ্রেফতার করেছে। তার দেয়া তথ্য অনুযায়ী সুমনের লাশ উদ্ধার করা হয়।

দিনাজপুরে দুই যুবক

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, দিনাজপুরে সোমবার সকালে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা থেকে আনারুল ইসলাম (৩৫) নামে একজন এবং সন্যাসীতলা শ্মশানঘাট এলাকা থেকে অজ্ঞাত আরেক যুবকের মরদেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ জানায়, সোমবার সকালে সদর উপজেলার সুন্দরা সীমান্ত এলাকায় একজনের মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ ও বিজিবি সীমান্তবর্তী এলাকায় গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। নিহত আনারুল ইসলাম সুন্দরা সরস্বতীপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে। ভারত ও বাংলাদেশের সুন্দরা জুলকাপাড়া সীমান্ত সংলগ্ন বাংলাদেশের অভ্যন্তরে তার মরদেহ পাওয়া যায়। এদিকে পুলিশ জানায়, সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের মাধবপুর বাজারের পশ্চিমে সন্যাসীতলা শ্মশানঘাট এলাকায় বড়ডারা খালে একজনের মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানি থেকে মরদেহ উদ্ধার করে।

গলাচিপায় বৃদ্ধ

স্টাফ রিপোর্টার গলাচিপা থেকে জানান, গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বুড়াগৌরাঙ্গ নদের চরমহিউদ্দিন স্লুইসঘাট এলাকা থেকে রবিবার রাতে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা জানান, শশ্রুম-িত লোকটির বয়স আনুমানিক ৬০ বছরের বেশি। পরনে রয়েছে গামছা ও গায়ে হাফ হাতার গেঞ্জি।

ঈশ্বরগঞ্জে গৃহবধূ

সংবাদদাতা নান্দাইল থেকে জানান, উপজেলায় ইয়াসমিন আক্তার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার রাতে রাজিরপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের নূরুল ইসলামের কন্যা। পুলিশ মরদেহ উদ্ধারের পর সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records