শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিরাজগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যা, স্বামী-ননদ আটক

সিরাজগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূ হত্যা, স্বামী-ননদ আটক

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ॥ যৌতুকের দাবিতে সিরাজগঞ্জে শহরের চরমালশাপাড়া মহল্লায় মুন্নি বেগম (২৫) নামের এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী ও ননদকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিরাজগঞ্জ শহর সংলগ্ন চর মালশাপাড়া মহল্লারআসকর আলীর মেয়ে মুন্নি বেগমকে (২৬) যৌতুকের দাবিতে প্রায়ই তার স্বামী জাহিদ হোসেন ও তার পরিবারের সদস্যরা শারীরিক নির্যাতন করতো। এরই জের ধরে শনিবার সন্ধ্যায় জাহিদ ও তার পরিবারের লোকজন মুন্নি বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ গুম করার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্বামী জাহিদ এবং ননদ রুনা খাতুনকে আটক করে ও মধ্যরাতে নিহত গৃহবধূ মুন্নি বেগমের লাশ উদ্ধার করে। এ ঘটনায় সিরাজগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন জানান, প্রাথমিকভাবে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records