রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ বাঘারপাড়ায় রাজিয়া খাতুন (২৪) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে খাজুরা-কালীগঞ্জ সড়কের মামুন ব্রিকসের সামনে থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

রাজিয়া যশোর শহরতলীর পাগলাদহ এলাকার মোজাহার বিশ্বাসের ছেলে শহিদ বিশ্বাসের দ্বিতীয় স্ত্রী এবং মণিরামপুর উপজেলার রসুলপুর গ্রামের জালাল উদ্দিনের মেয়ে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে ওই গৃহবধূর স্বামী শহিদুলকে আটক করা হয়েছে। আটক শহিদুল যশোরের আলোচিত চুন্নু হত্যা মামলার প্রধান আসামি। রাজিয়ার স্বামী শহিদুল জানান, তিনি প্রায় ছয় মাস আগে রাজিয়াকে বিয়ে করেন। তার এটা দ্বিতীয় বিয়ে। আগের ঘরে রাকিব নামে চার বছরের একট সন্তান রয়েছে শহিদুলের। বিয়ে করার পর রাজিয়াকে নিয়ে বাঘারপাড়ার জহুরপুর এলাকার ‘মামুন ব্রিকসে’ শ্রমিকের কাজ নেন তিনি। শহিদুলের দাবি, গত সোমবার মণিরামপুর উপজেলার রসুলপুরে রাজিয়াকে নিয়ে তার বাবার বাড়িতে ছিলেন তিনি। সন্ধ্যায় স্ত্রীকে নিয়ে কর্মস্থল ইটভাটায় ফেরেন। এদিন রাত দুটার দিকে কয়েক ব্যক্তি ‘ভাটার লোক’ পরিচয়ে তার ঘরের দরজা খুলতে বলে। দরজা খোলা মাত্রই ঘরে ঢুকে তাকে মারপিট শুরু করে ওই ব্যক্তিরা। এক সুযোগে তিনি (শহিদুল) দৌড়ে পাশের মাঠে পালিয়ে যান। এর দুই ঘণ্টা পর ভাটার নৈশপ্রহরীকে নিয়ে ঘরে গিয়ে দেখেন, তার স্ত্রীর বিবস্ত্র নিথর দেহ পড়ে আছে।

শেরপুরে নববধূ

নিজস্ব সংবাদদাতা, শেরপুর থেকে জানান, শ্রীবরদীতে সামিয়া বেগম (১৮) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার গোসাইপুর ইউনিয়নের বাদেঘোনাপাড়া গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই নববধূর লাশ উদ্ধার করা হয়। সামিয়া বেগম স্থানীয় বিপ্লব মিয়ার স্ত্রী। তার স্বামীর বাড়ির লোকজনের দাবি, সে গলায় ওড়না পেঁচিয়ে বসতঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। তবে রহস্যজনক কারণে তার মৃত্যু হয়েছে বলে গুঞ্জন উঠেছে এলাকায়। এদিকে ওই ঘটনার পর গা ঢাকা দিয়েছে বিপ্লব মিয়া ও তার পরিবারের লোকজন। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা যায়, সামিয়া বেগম নারায়ণগঞ্জের রূপগঞ্জের কালাদি এলাকার বাবুল মিয়ার মেয়ে। আর শ্রীবরদী উপজেলার বাদেঘোনাপাড়া গ্রামের আইয়ুব আলী ঢাকা পঙ্গু মেডিক্যাল হাসপাতালের সামনে ক্ষুদ্র ব্যবসা করে। সেই সূত্রে তার ছেলে বিপ্লব মিয়াও সেখানে ব্যবসা দেখাশোনা করে। সেখানেই সামিয়া বেগমের সঙ্গে তার পরিচয় হয়। প্রায় ১১ মাস আগে তাদের বিয়ে হয়।

ঠাকুরগাঁওয়ে দম্পতির লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা ঠাকুরগাঁও থেকে জানান, রানীশংকৈলে উপজেলার চাপোড় পার্ব্বতীপুর বিরাশী গ্রামে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্য হয়েছে। মঙ্গলবার সকালে তাদের মুখে বিষের গন্ধসহ গলায় ফাঁস দেয়া অবস্থায় একই দরিতে দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারকৃতরা হলো রানীশংকৈল উপজেলার চাপোড় পার্বতীপুর গ্রামের সেট কুমারের ছেলে বিপুল চন্দ্র রায় ওরফে ঝরু (২৩) ও তার সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী, বালিয়াডাঙ্গী উপজেলার আধারদিঘি গ্রামের ঝাটালু সিংহের মেয়ে পারুল রানী রায় (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে খেয়ে দেয়ে তারা নিজ ঘরে শুতে যায়। মঙ্গলবার সকালে তার বিমাতা (পালিত মা) ঘুম থেকে দেরিতে উঠতে দেখে তাদের ডাকতে যায়। কিন্তু ডাকাডাকি করে দরজায় ও ঘরে কোন সাড়াশব্দ না পেলে তিনি চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের লোকজন এসে ঘরের দরজা ভেঙ্গে দেখে স্বামী স্ত্রী ঘরের সরে একই রশিতে ফাঁস লাগিয়ে মৃত অবস্থায় ঝুলে আছে।

ফরিদপুরে স্কুলছাত্র

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানা, নিখোঁজের একদিন পরে মধুখালীতে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদাহ গ্রামের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। মৃত ওই ছাত্রের নাম দিপু বৈদ্য (১৭)। সে ওই ইউনিয়নের গড়িয়াদাহ গ্রামের অমৃত বৈদ্যর ছেলে। দুই ভাইবোনের মধ্যে সে বড়। দিপু আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছিল। সোমবার বিকেল থেকে দিপুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সারারাতেও সে বাড়িতে পিরে আসেনি।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে দিপুর প্রতিবেশী এক নারী ডোবার মধ্যে লাশ দেখতে পেয়ে বাড়ির লোকদের জানান।

নাটোরে কৃষক

নিজস্ব সংবাদদাতা, নাটোর থেকে জানান, বড়াইগ্রামে মোবারক হোসেন (৩৮) নামে এক কৃষককে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশে পাটক্ষেতে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ৮টার দিকে বড়াইগ্রাম থানা পুলিশ পেছনে দুই হাত বাঁধা অবস্থায় মোবারকের লাশ উদ্ধার করে। এসময় লাশের গলায় দড়ির দাগ ও কান দিয়ে রক্তক্ষরণের চিহ্ন পাওয়া যায়।

মোবারক হোসেন উপজেলার বড়াইগ্রাম ইকরি গ্রামের মৃত খয়েরউদ্দিনের ছেলে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস জানান ও এলাকাবাসী জানায়, দুপুরের খাবারের পর মাঠে গরু নিয়ে ঘাস খাওয়াতে গিয়ে মোবারক আর ফিরে আসেনি। পরে স্থানীয়রা ইকরি এলাকার সোনাবাজু উচ্চ বিদ্যালয়ের পেছনে একটি পাট ক্ষেতে মোবারকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

শীর্ষ সংবাদ:
ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         শিক্ষাঙ্গনে অরাজকতা সৃষ্টিকারীদের অভিপ্রায় বাস্তবায়িত হবে না ॥ শিক্ষামন্ত্রী         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         ‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস