বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীমঙ্গলে মা ও মেয়ে খুন

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার, ৫ জুন ॥ শ্রীমঙ্গলের আশিদ্রোন ইউনিয়নের জামসি এলাকায় পারিবারিক কলহের জের ধরে মা ও মেয়ে ঘুমন্ত অবস্থায় খুন হয়েছেন। ঘটনাটি ঘটে শুক্রবার ভোরে। পুলিশ এ এলাকাবাসী সূত্রে জানা যায় জামসি এলাকার একটি টিনশেডের ঘরে মা জায়েদা বেগম ও তার মেয়ে ইয়াছমিন বেগম থাকতেন। সকালে এলাকাবাসী তাদের কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভেতর ঢুকে মা ও মেয়ের রক্তাক্ত লাশ নিচে পড়ে থাকতে দেখতে পান। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাকারী ঘরের পিছনের টিন খুলে ভেতরে প্রবেশ করে এ হত্যাকা- চালায়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক জানান, প্রায় ১ বছর পূর্বে ইয়াছমিনের সঙ্গে তার স্বামীয় বিবাহ বিচ্ছেদ হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহলের জেরে এ হত্যাকা- ঘটতে পারে।

খাগড়াছড়িতে প্রতিবন্ধী নারী

পার্বত্যাঞ্চল প্রতিনিধি খাগড়াছড়ি থেকে জানান, খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং-এলাকায় মরিয়ম বেগম (৫৮) নামে দৃষ্টি প্রতিবন্ধী এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঘর থেকে তার রক্তাক্ত লাশ উদ্বার করেছে পুলিশ। পুলিশ ও এলাকাবাসী জানায়, দৃষ্টি প্রতিবন্ধী মরিয়ম বেগম একা ঐ ঘরে থাকতেন। তার দৃষ্টি প্রতিবন্ধী ও গুচ্ছগ্রামের রেশন কার্ড রয়েছে। ১১টার দিকে মরিয়ম বেগমের রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। স্বজনদের অভিযোগ, মরিয়ম বেগমকে পরিকল্পিতভবে হত্যা করা হয়েছে।

যশোরে যুবক

স্টাফ রিপোর্টার যশোর অফিস থেকে জানান, চৌগাছায় তুলে নেয়ার তিন দিন পর বিপুল হোসেন (৩৮) নামে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। অভিযোগ পরকীয়ার জের ধরে তাকে হত্যা করেছে প্রেমিকার ছেলে সবুজ হোসেন ও মেয়ের জামাই রফিকুল ইসলাম। বিপুল হোসেন উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের বড় কাকুড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত শামসুল হোসেনের ছেলে। আর প্রেমিকা ফুলবানু (৩৫) একই গ্রামের মালেশিয়া প্রবাসী আবু সামার স্ত্রী।

বুধবার বেলা ১০টার দিকে নিহতের বাড়ি থেকে একটি মোটরসাইকেলে করে তুলে নিয়ে আসে প্রেমিকের মেয়ের জামাই রফিকুল ইসলাম। এরপর শুক্রবার বেলা ১১টার দিকে চৌগাছা থানার পুলিশ উপজেলার চৌগাছা সদর ইউনিয়নের বেড়গোন্দিপুর বাওড় অফিস সড়ক থেকে ওই ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার করে। স্থানীয় ইউপি মেম্বার শিমুল হোসেন ও নিহতের ভাই লিটন হোসেন বলেন, গত বুধবার সকাল দশটার দিকে আবু সামার মেয়ের জামাই রফিকুল ইসলামকে গরু কেনার নাম করে বিপুল হোসেনকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। আবু সামার স্ত্রীর ফুলবানুর সঙ্গে বিপুলের দীর্ঘদিন ধরেই পরকীয়া ছিল।

বগুড়ায় গার্মেন্টস কর্মী

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস থেকে জানান, বগুড়ার শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম এলাকা থেকে মিম আকতার (১৯) নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার সকালে একটি মাঠে তার লাশ পাওয়া যায়। পুলিশের ধারণা তাকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়ে থাকতে পারে। তরুণী গার্মেন্টস কর্মী ঢাকা থেকে রাতে বগুড়া এসে বাড়ি ফিরছিল। পুলিশসহ সংশ্লিষ্ট সূত্র জানায়, মিমি ঢাকায় একটি গার্মেন্টস কারখানায় কাজ করত। তার পরিবার শহরের ঠনঠনিয়া এলাকায় বসবাস করে। বৃহস্পতিবার সন্ধ্যায় মিম বাড়ির উদ্দেশে ঢাকা থেকে বাসে রওনা হয়েছিল।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল আদালত নিয়ে আইনজীবীদের প্রশিক্ষণ উদ্বোধন করবেন আইনমন্ত্রী         পুরো বিএনপিই এখন হোম আইসোলেশনে ॥ তথ্যমন্ত্রী         ময়ূর-২’র মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে         এরশাদের মৃত্যুদিনে ভোট চায় না জাপা         শিগগিরই এইচএসসিতে ভর্তি শুরু হবে : সংসদে শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যখাতের অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে ॥ কাদের         শেষ হল সংক্ষিপ্ততম বাজেট অধিবেশন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২২শ' ছাড়ালো, নতুন আক্রান্ত ৩৩৬০         করোনায় আতঙ্কিত না হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর         পাপুল কুয়েতের নাগরিক নন ॥ কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়         রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার         শিক্ষার্থীদের অটোপাসের খবর ‘গুজব ॥ শিক্ষা মন্ত্রণালয়         বাংলাদেশ ব্যাংকের গবর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস         লন্ডনে পাপনের অস্ত্রোপচার সম্পন্ন         দেড় শতাধিক বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে ইতালি         ক্রেডিট কার্ড ‘জালিয়াত চক্রের’ চারজন গ্রেফতার         মাস্ক দুর্নীতি ॥ মেডিটেকের পরিচালক হুমায়ুনকে জিজ্ঞাসাবাদ         ভারতে আবারও একদিনে ২৪ হাজারের বেশি সংক্রমণ         রিজেন্টের চেয়ারম্যান সাহেদের দেশত্যাগে নিষেধাজ্ঞা         পল্টন থেকে ৩ মানবপাচারকারী আটক        
//--BID Records