মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মির্জাপুরে পুলিশ ও মিলের নারী শ্রমিক করোনায় আক্রান্ত

মির্জাপুরে পুলিশ ও মিলের নারী শ্রমিক করোনায় আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর ॥ মির্জাপুরে নতুন করে আরও দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে রয়েছে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের একজন কনস্টেবল এবং অপরজন হলেন পাকুল্যায় অবস্থিত গ্রিন টেক্সটাইল মিলের এক নারী শ্রমিক। এ নিয়ে মির্জাপুরে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৪ জনে। আজ বুধবার বেলা সাড়ে এগারটার দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, গত ২৯ মে স্বাস্থ্যকর্মীরা আক্রান্ত দুই ব্যক্তিসহ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ১৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ৩০ মে ঢাকা আইপিএইচ ল্যাবে পাঠান। এতে বুধবার মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের একজন কনস্টেবল এবং পাকুল্যায় অবস্থিত গ্রিন টেক্সটাইল মিলের একজন নারী শ্রমিককের করোনা শনাক্তের খবর পায় স্থানীয় স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত নারী শ্রমিকের বাড়ি নরসিংদী জেলায়।

করোনা আক্রান্ত পুলিশ কনস্টেবলকে পুলিশ সেন্টারে বিশেষ ব্যবস্থায় রেখে চিকিৎসা দেয়া হচ্ছে এবং নারী শ্রমিককে নরসিংদীতে তার বাড়িতে পাঠিয়ে ওখানকার প্রশাসনকে অবহিত করা হয়েছে বলে স্বাস্থ্যকর্তা মাকসুদা খানম জানিয়েছেন।

এদিকে নারী শ্রমিকের সংস্পর্শে থাকা ৭ শ্রমিককে ঘরে থাকার জন্য ছুটি দেয়া হয়েছে বলে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records