শুক্রবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে এক নারী সহ দুই মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলেমুল বাশার। এ নিয়ে সৈয়দপুরে তিনজনের মৃত্যু হলো। নতুন করে এই দুই মৃত ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যালে কলেজের পিসিআর পরীক্ষাগারে প্রেরণ করা হলেও তার রির্পোট এখনও পাওয়া যায়নি। মৃত ব্যাক্তিরা হলো জিয়া উদ্দিন ও সামছুন্নার ওরফে শাহানাজ বেগম।

সুত্র মতে করোনা উপসর্গে সৈয়দপুর শহরের নয়াটোলা মহল্লার জিয়া উদ্দিনের(৩০) নমুনা সংগ্রহ করা হয় ১ জুন সকালে। রাতে তার অবস্থা অবনতি ঘটলে তাকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। তার মরদেহ সৈয়দপুরে এনে দুপুরের আগেই স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

অপরজন হলো সৈয়দপুর শহরের রসুলপুল মহল্লার সামছুন্নার ওরফে শাহানাজ বেগম(৫০)। স্বাস্থ্যবিভাগ ৩১ মে তার নমুনা সংগ্রহ করেছিল। গতকাল সোমবার সন্ধ্যার পর নিজবাড়িতে তার মৃত্যু হয়। রাতেই স্বাস্থ্যবিভাগ মেনে তাকে দাফন করা হলো।

সুত্র মতে এর আগে গত রবিবার বেলা তিনটার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছিল সায়িদুজ্জামান সাঈদ(৩০)।তার নমুনা নেয়া হয় ২৮ মে। তার মৃত্যুর একদিন পর গতকাল পহেলা জুন নমুনায় তার করোনা পজেটিভ আসে।

নীলফামারী সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, করোনা পজেটিভ হয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৪ জনের দাঁড়িয়েছে। নতুন করে সৈয়দপুরে যে দুইজন মারা গেছে তাদের নমুনার রির্পোট পাওয়া গেলে জানা যাবে তারা করোনা পজেটিভ ছিল কিনা।

উল্লেখ যে নীলফামারী জেলায় এ পর্যন্ত করোনা পজেটিভ রোগীর সংখ্যা ১৪৭ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১জন।

শীর্ষ সংবাদ:
‘হাসিনা : আ ডটারস টেল’ আজ ৯ টিভি চ্যানেলে         ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থে যেন জাতীয় শোক দিবসের পরিবেশ নষ্ট না হয় ॥ কাদের         যেখানে সেখানে শিল্প কারখানা নয় ॥ অর্থমন্ত্রী         ৮ বিভাগে আটটি ১৫ তলা ক্যান্সার হাসপাতাল হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         চাঁদপুর শহর রক্ষা বাঁধে ফের ভয়াবহ ভাঙ্গন         পর্বতারোহী রেশমাকে চাপা দেয়া সেই মাইক্রোর সন্ধান পায়নি পুলিশ         সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বন্যার পানি কমলেও নদী ভাঙ্গনে বিপাকে মানুষ         বিশ্বের শীর্ষ ছয় জঙ্গী নেতার মাথার দাম কোটি টাকা         সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ পাঁচজন নিহত         মেহেরপুর-২ আসনের সাংসদসহ ১০ জন করোনা আক্রান্ত         আওয়ামী লীগের মূল্যবোধ অক্ষুণ্ণ রাখতে হবে : সেতুমন্ত্রী         মোংলা বন্দরে টেনিস বলের পরিবর্তে ৪ কন্টেইনারে আমদানি নিষিদ্ধ আফিম         জাতীয় শোকদিবস উপলক্ষে ধানমন্ডি-বনানীতে আবাসিক হোটেল বন্ধ         বাংলাদেশের সঙ্গে বাণিজ্য বৃদ্ধি করতে আগ্রহী আলজেরিয়া : বাণিজ্যমন্ত্রী         ‘১লা অক্টোবরের মধ্যে সব সংস্থাকে সিটি কর্পোরেশনের সাথে সমন্বয়ে আসতে হবে’         শোধরানো হবে প্রকল্পের অস্বাভাবিক খরচ         ঢাকায় ডি-এইট সম্মেলন জানুয়ারিতে         মালিকরাও প্রত্যাহার চান বাসের বর্ধিত ভাড়া         ‘ট্রেনের টিকিট হস্তান্তর করলে তিন মাসের জেল’        
//--BID Records