মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে এক নারী সহ দুই মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলেমুল বাশার। এ নিয়ে সৈয়দপুরে তিনজনের মৃত্যু হলো। নতুন করে এই দুই মৃত ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যালে কলেজের পিসিআর পরীক্ষাগারে প্রেরণ করা হলেও তার রির্পোট এখনও পাওয়া যায়নি। মৃত ব্যাক্তিরা হলো জিয়া উদ্দিন ও সামছুন্নার ওরফে শাহানাজ বেগম।

সুত্র মতে করোনা উপসর্গে সৈয়দপুর শহরের নয়াটোলা মহল্লার জিয়া উদ্দিনের(৩০) নমুনা সংগ্রহ করা হয় ১ জুন সকালে। রাতে তার অবস্থা অবনতি ঘটলে তাকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। তার মরদেহ সৈয়দপুরে এনে দুপুরের আগেই স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

অপরজন হলো সৈয়দপুর শহরের রসুলপুল মহল্লার সামছুন্নার ওরফে শাহানাজ বেগম(৫০)। স্বাস্থ্যবিভাগ ৩১ মে তার নমুনা সংগ্রহ করেছিল। গতকাল সোমবার সন্ধ্যার পর নিজবাড়িতে তার মৃত্যু হয়। রাতেই স্বাস্থ্যবিভাগ মেনে তাকে দাফন করা হলো।

সুত্র মতে এর আগে গত রবিবার বেলা তিনটার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছিল সায়িদুজ্জামান সাঈদ(৩০)।তার নমুনা নেয়া হয় ২৮ মে। তার মৃত্যুর একদিন পর গতকাল পহেলা জুন নমুনায় তার করোনা পজেটিভ আসে।

নীলফামারী সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, করোনা পজেটিভ হয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৪ জনের দাঁড়িয়েছে। নতুন করে সৈয়দপুরে যে দুইজন মারা গেছে তাদের নমুনার রির্পোট পাওয়া গেলে জানা যাবে তারা করোনা পজেটিভ ছিল কিনা।

উল্লেখ যে নীলফামারী জেলায় এ পর্যন্ত করোনা পজেটিভ রোগীর সংখ্যা ১৪৭ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১জন।

শীর্ষ সংবাদ:
সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে         করোনা ভাইরাস ॥ ভুটানজুড়ে লকডাউন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         আন্তর্জাতিক যুব দিবসে টিআইবির সাত দাবি         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         কাল বুধবার থেকে হাইকোর্টে দুই পদ্ধতিতেই বিচারকাজ শুরু হচেছ         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন        
//--BID Records