রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে এক নারী সহ দুই মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলেমুল বাশার। এ নিয়ে সৈয়দপুরে তিনজনের মৃত্যু হলো। নতুন করে এই দুই মৃত ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যালে কলেজের পিসিআর পরীক্ষাগারে প্রেরণ করা হলেও তার রির্পোট এখনও পাওয়া যায়নি। মৃত ব্যাক্তিরা হলো জিয়া উদ্দিন ও সামছুন্নার ওরফে শাহানাজ বেগম।

সুত্র মতে করোনা উপসর্গে সৈয়দপুর শহরের নয়াটোলা মহল্লার জিয়া উদ্দিনের(৩০) নমুনা সংগ্রহ করা হয় ১ জুন সকালে। রাতে তার অবস্থা অবনতি ঘটলে তাকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। তার মরদেহ সৈয়দপুরে এনে দুপুরের আগেই স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

অপরজন হলো সৈয়দপুর শহরের রসুলপুল মহল্লার সামছুন্নার ওরফে শাহানাজ বেগম(৫০)। স্বাস্থ্যবিভাগ ৩১ মে তার নমুনা সংগ্রহ করেছিল। গতকাল সোমবার সন্ধ্যার পর নিজবাড়িতে তার মৃত্যু হয়। রাতেই স্বাস্থ্যবিভাগ মেনে তাকে দাফন করা হলো।

সুত্র মতে এর আগে গত রবিবার বেলা তিনটার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছিল সায়িদুজ্জামান সাঈদ(৩০)।তার নমুনা নেয়া হয় ২৮ মে। তার মৃত্যুর একদিন পর গতকাল পহেলা জুন নমুনায় তার করোনা পজেটিভ আসে।

নীলফামারী সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, করোনা পজেটিভ হয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৪ জনের দাঁড়িয়েছে। নতুন করে সৈয়দপুরে যে দুইজন মারা গেছে তাদের নমুনার রির্পোট পাওয়া গেলে জানা যাবে তারা করোনা পজেটিভ ছিল কিনা।

উল্লেখ যে নীলফামারী জেলায় এ পর্যন্ত করোনা পজেটিভ রোগীর সংখ্যা ১৪৭ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১জন।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records