বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে নারী সহ দুইজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুরে করোনা উপসর্গ নিয়ে এক নারী সহ দুই মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলেমুল বাশার। এ নিয়ে সৈয়দপুরে তিনজনের মৃত্যু হলো। নতুন করে এই দুই মৃত ব্যাক্তিদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যালে কলেজের পিসিআর পরীক্ষাগারে প্রেরণ করা হলেও তার রির্পোট এখনও পাওয়া যায়নি। মৃত ব্যাক্তিরা হলো জিয়া উদ্দিন ও সামছুন্নার ওরফে শাহানাজ বেগম।

সুত্র মতে করোনা উপসর্গে সৈয়দপুর শহরের নয়াটোলা মহল্লার জিয়া উদ্দিনের(৩০) নমুনা সংগ্রহ করা হয় ১ জুন সকালে। রাতে তার অবস্থা অবনতি ঘটলে তাকে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় তিনি মারা যান। তার মরদেহ সৈয়দপুরে এনে দুপুরের আগেই স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়।

অপরজন হলো সৈয়দপুর শহরের রসুলপুল মহল্লার সামছুন্নার ওরফে শাহানাজ বেগম(৫০)। স্বাস্থ্যবিভাগ ৩১ মে তার নমুনা সংগ্রহ করেছিল। গতকাল সোমবার সন্ধ্যার পর নিজবাড়িতে তার মৃত্যু হয়। রাতেই স্বাস্থ্যবিভাগ মেনে তাকে দাফন করা হলো।

সুত্র মতে এর আগে গত রবিবার বেলা তিনটার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা গিয়েছিল সায়িদুজ্জামান সাঈদ(৩০)।তার নমুনা নেয়া হয় ২৮ মে। তার মৃত্যুর একদিন পর গতকাল পহেলা জুন নমুনায় তার করোনা পজেটিভ আসে।

নীলফামারী সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন জানান, করোনা পজেটিভ হয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৪ জনের দাঁড়িয়েছে। নতুন করে সৈয়দপুরে যে দুইজন মারা গেছে তাদের নমুনার রির্পোট পাওয়া গেলে জানা যাবে তারা করোনা পজেটিভ ছিল কিনা।

উল্লেখ যে নীলফামারী জেলায় এ পর্যন্ত করোনা পজেটিভ রোগীর সংখ্যা ১৪৭ জন। এরমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১জন।

শীর্ষ সংবাদ:
শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         বৈরুত বিস্ফোরণে দুই বাংলাদেশি নিহত         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল         রাশিয়ার ভ্যাকসিন নিয়ে সতর্ক করলো ডব্লিউএইচও         বিস্ফোরণে প্রাণ হারালেন লেবাননের কাতায়েব পার্টির মহাসচিব         সমগ্র কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে পাকিস্তানের মানচিত্র প্রকাশ         টাইমস স্কয়ারে দেখানো হবে না রামমন্দিরের ভূমিপূজার ছবি         বৈরুতে বিস্ফোরণ ॥ সহায়তার আশ্বাস দিলেন সমব্যথী বিশ্বনেতারা        
//--BID Records