বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে পিকআপ ভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষ ॥ নিহত ৩

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় পিকআপভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। একই ঘটনায় আরও পাঁচজন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৪টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- চাঁদপুরের মতলব (উত্তর) এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম (৬২), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার বাসিন্দা মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বাসিন্দা বোরহান উদ্দিন (৬০)। স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে সাড়ে ৪টার দিকে ঢাকাগামী একটি মাইক্রোবাস অপর একটি পিকআপভ্যানের পেছনে আঘাত করে। এ সময় পিকআপভ্যানে থাকা যাত্রীরা ছিটকে মহাসড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। একই ঘটনায় আরও পাঁচজন আহত হয়। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় নিহত ও আহতরা সকলেই পিকআপভ্যানের যাত্রী। তারা ঢাকার যাত্রাবাড়ীতে কাঁচামাল ও মাছ আনতে যাচ্ছিলেন। পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপভ্যান ও মাইক্রোবাসটি জব্দ করেছে। তবে চালকরা পালিয়ে গেছে।

আমতলী

নিজস্ব সংবাদদাতা, আমতলী থেকে জানান, পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পায়রা তাপ বিদ্যূত কোম্পানীর মাইক্রোবাস গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক শহীদুল ইসলাম নিহত হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টায়।

জানা গেছে, কলাপাড়া পায়রা তাপ বিদ্যুত কোম্পানীর মাইক্রোবাস কোম্পানীর লোক নামিয়ে পাবনা থেকে কলাপাড়ায় ফিরছিল। পথিমধ্যে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক শহীদুল ইসলাম গুরুতর আহত হয়। পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শহীদুলের বাড়ি কলাপাড়া উপজেলার নাচনাপাড়া গ্রামে। তার বাবার নাম ছাদেক সিকদার।

শীর্ষ সংবাদ:
ফোর্বসের প্রভাবশালী নারীর তালিকায় ৪৩তম শেখ হাসিনা         খুব শীঘ্রই খালেদার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত : আইনমন্ত্রী         ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহতের সংখ্যা বেড়ে ১৩         করোনা : একদিনে ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৭         স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়ালো মাউশি         বিশ্বের কোনও গণতন্ত্রই নিখুঁত নয় : শিক্ষামন্ত্রী         আবরার হত্যা ॥ রায় দ্রুত কার্যকরের দাবি         আবরার হত্যা ॥ যাদের ফাঁসি ও যাবজ্জীবনের রায় হলো         ভারতের সাথে সড়ক পথে যাতায়াত চালু করা হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         রাজধানীর কামরাঙ্গীরচরে গড়ে তোলা হবে কেন্দ্রীয় বাণিজ্যিক অঞ্চল : মেয়র তাপস         জঙ্গি সংগঠন বাংলা টিমের পলাতক আসামি গ্রেফতার         কর্মক্ষেত্রে যৌন হয়রানি বন্ধে ছয় দফা দাবি         চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ পর্যন্ত রেলপথ সম্প্রসারণ নির্মাণ কাজ চূড়ান্ত ॥ পররাষ্ট্র প্রতিমন্ত্রী         মহিলা হোস্টেলসহ ৮ স্থাপনা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         ছাত্রদল থেকেই এসব শিখে এসেছে মুরাদ ॥ হানিফ         পিপিপিতে হবে ঢাকার ইস্ট-ওয়েস্ট এলিভেটেড এক্সপ্রেসওয়ে         রায় কার্যকর হলে আরও খুশি হব ॥ আবরারের বাবা         বিএসএফ নির্যাতনে মৃত ভারতীয় যুবকের লাশ ধরলা নদীতে ভেসে উঠল         ডেঙ্গু : একদিনে হাসপাতালে আরও ৬০ রোগী হাসপাতালে         খালেদা জিয়ার আবারও রক্তক্ষরণ হচ্ছে ॥ ফখরুল