শুক্রবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে পিকআপ ভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষ ॥ নিহত ৩

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় পিকআপভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। একই ঘটনায় আরও পাঁচজন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৪টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- চাঁদপুরের মতলব (উত্তর) এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম (৬২), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার বাসিন্দা মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বাসিন্দা বোরহান উদ্দিন (৬০)। স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে সাড়ে ৪টার দিকে ঢাকাগামী একটি মাইক্রোবাস অপর একটি পিকআপভ্যানের পেছনে আঘাত করে। এ সময় পিকআপভ্যানে থাকা যাত্রীরা ছিটকে মহাসড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। একই ঘটনায় আরও পাঁচজন আহত হয়। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় নিহত ও আহতরা সকলেই পিকআপভ্যানের যাত্রী। তারা ঢাকার যাত্রাবাড়ীতে কাঁচামাল ও মাছ আনতে যাচ্ছিলেন। পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপভ্যান ও মাইক্রোবাসটি জব্দ করেছে। তবে চালকরা পালিয়ে গেছে।

আমতলী

নিজস্ব সংবাদদাতা, আমতলী থেকে জানান, পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পায়রা তাপ বিদ্যূত কোম্পানীর মাইক্রোবাস গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক শহীদুল ইসলাম নিহত হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টায়।

জানা গেছে, কলাপাড়া পায়রা তাপ বিদ্যুত কোম্পানীর মাইক্রোবাস কোম্পানীর লোক নামিয়ে পাবনা থেকে কলাপাড়ায় ফিরছিল। পথিমধ্যে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক শহীদুল ইসলাম গুরুতর আহত হয়। পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শহীদুলের বাড়ি কলাপাড়া উপজেলার নাচনাপাড়া গ্রামে। তার বাবার নাম ছাদেক সিকদার।

শীর্ষ সংবাদ:
১৩ জনের মৃত্যুদণ্ড ॥ আমিনবাজারে ছয় ছাত্র হত্যা         যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা প্রস্তুত         এইচএসসি পরীক্ষা শুরু, ১৪ লাখ পরীক্ষার্থী         ১৬ ডিসেম্বর শপথ করাবেন শেখ হাসিনা         আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা         প্রয়োজনে ফের বন্ধ হতে পারে শিক্ষা প্রতিষ্ঠান ॥ দীপু মনি         কোটি কোটি শিক্ষার্থীর হাতে বিনামূল্যের বই         যানজটে বাজেটের ২০ শতাংশ ক্ষতি হচ্ছে         পাহাড় ও সমতলের ব্যবধান ক্রমেই কমছে         এবার বন্দুকযুদ্ধে প্রধান আসামি নিহত         খালেদাকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হোক ॥ ফখরুল         একটি মহল শিক্ষার্থীদের ব্যবহার করে ফায়দা লুটতে চায়         ময়লার ট্রাকের ধাক্কায় এবার বৃদ্ধা আহত, চালাচ্ছিল হেলপার         ৭০ কারাকর্মকর্তা ও কর্মচারীর অর্থের খোঁজে দুদক         অভিবাসীরা বাংলাদশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে         বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         দাম কমল এলপি গ্যাসের         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ