শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

না’গঞ্জে পিকআপ ভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষ ॥ নিহত ৩

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় পিকআপভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। একই ঘটনায় আরও পাঁচজন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৪টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- চাঁদপুরের মতলব (উত্তর) এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম (৬২), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার বাসিন্দা মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বাসিন্দা বোরহান উদ্দিন (৬০)। স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে সাড়ে ৪টার দিকে ঢাকাগামী একটি মাইক্রোবাস অপর একটি পিকআপভ্যানের পেছনে আঘাত করে। এ সময় পিকআপভ্যানে থাকা যাত্রীরা ছিটকে মহাসড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। একই ঘটনায় আরও পাঁচজন আহত হয়। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় নিহত ও আহতরা সকলেই পিকআপভ্যানের যাত্রী। তারা ঢাকার যাত্রাবাড়ীতে কাঁচামাল ও মাছ আনতে যাচ্ছিলেন। পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপভ্যান ও মাইক্রোবাসটি জব্দ করেছে। তবে চালকরা পালিয়ে গেছে।

আমতলী

নিজস্ব সংবাদদাতা, আমতলী থেকে জানান, পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পায়রা তাপ বিদ্যূত কোম্পানীর মাইক্রোবাস গাছের সঙ্গে ধাক্কা লেগে চালক শহীদুল ইসলাম নিহত হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টায়।

জানা গেছে, কলাপাড়া পায়রা তাপ বিদ্যুত কোম্পানীর মাইক্রোবাস কোম্পানীর লোক নামিয়ে পাবনা থেকে কলাপাড়ায় ফিরছিল। পথিমধ্যে বৃহস্পতিবার রাত সোয়া ১১ টার দিকে পটুয়াখালী-আমতলী মহাসড়কের আমড়াগাছিয়া খানকায়ে সালেহিয়া কমপ্লেক্সের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক শহীদুল ইসলাম গুরুতর আহত হয়। পুলিশ ও দমকল বাহিনীর লোকজন তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শহীদুলের বাড়ি কলাপাড়া উপজেলার নাচনাপাড়া গ্রামে। তার বাবার নাম ছাদেক সিকদার।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭, একই পরিবারের ৪ জন         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬