শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে সহায়তা পেল ৩২ বীরাঙ্গনা

নীলফামারীতে সহায়তা পেল ৩২ বীরাঙ্গনা

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ৩২ জন বীরঙ্গনাদের করোনা পরিস্থিতি মোকাবেলা ও ঈদ উপহার হিসাবে তৃতীয় পর্যায়ে খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। আজ শুক্রবার সকালে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের সামাজিক সহায়তা উদ্যোগ (বীরঙ্গনাদের সহায়তা কার্যক্রম) এর চেয়ারম্যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ও ডীন ড. আবু মোঃ দেলোয়ার হোসেনের প্রেরিত উক্ত সহায়তা প্রদান করেন সমন্বয়কারী লেখন ও গবেষক আল আমিন রহমান।

সুত্র মতে, করোনা ভাইরাসের কারনে নি¤œ আয়ের পরিবারের নীলফামারীর ৩২ বীরাঙ্গনাকে নগদ ৫শত টাকা ও পাঁচ কেজি চাল, এক কেজি আটা, এক কেজি চিনি, এক প্যাকেট করে দুধ, লাচ্ছা ও ভাজা সেমাই দুই প্যাকেট করে বিতরন করা হয়। ডোমার উপজেলার শহীদ মিজান ও ধীরাজ পাঠাগার চত্বরে এসকল বিতরন করা হয়।

সুত্র মতে এর আগে দুই দফায় তাদের বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী ও গোসল ও কাপড়কাচা সাবান প্রদান করা হয়েছিল।

এদিকে ঈদ উপলক্ষে নীলফামারী জেলা প্রশাসনের পক্ষে ওই সকল বীরঙ্গনাদের সহায়তা প্রদান করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে মৃত্যু ৬০০ ছাড়ালো, নতুন আক্রান্ত ১৭৬৪         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         বাস ভাড়া ৮০ শতাংশ বাড়ানোর সুপারিশ         ভাড়া বাড়ছে না ট্রেনে ॥ সব টিকিট পাওয়া যাবে অনলাইনে         শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের ফোন         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         লকডাউন খুলে জনগণকে মৃত্যুকূপে ঠেলে দিয়েছে সরকার ॥ রিজভী         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         আগামীকাল খুলছে মসজিদে নববী         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল        
//--BID Records