সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভাড়াটিয়া মারধর ॥ বাড়ির মালিক ও ভাতিজা গ্রেফতার

ভাড়াটিয়া মারধর ॥ বাড়ির মালিক ও ভাতিজা গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ বাড়ি ভাড়া দিতে না পারায় এক ভাড়াটিয়া পরিবারের তিন জনকে মারধরের ঘটনায় বাড়ির মালিক ও তার এক ভাতিজাকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের ঢাকার সিএমএম আদালতে সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার রাতে বাড়ির মালিক রাজু আহমেদ ও তার ভাতিজা সোহাগকে গ্রেফতার করে চকবাজার থানা পুলিশ। পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে পুরান ঢাকার হোসেনী দালানের শিয়া গলির একটি বাড়িতে ভাড়া দিতে না পারায় বাড়ির মালিক, তার এক ছেলে ও তার ভাতিজা মিলে এক ভাড়াটিয়াকে মারধর করে। পরে তাদের বাড়ি থেকে বের করে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। তারা বাড়ির মালিককে অনুরোধ করে সেই বাড়িতে থাকার ব্যবস্থা করেন। ভাড়াটিয়া পরিবারটির পাশে খাদ্যসহ অন্যান্যসহ সহায়তা নিয়ে হাজির হয় পুলিশ। তাদের সার্বিক সহায়তা করছে পুলিশ। এ ঘটনায় চকবাজার থানায় বাড়ির মালিক রাজু আহমেদ ও তার ভাতিজা সোহাগকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। মারধরে আহত হন ভাড়াটিয়া মোঃ হান্নান (৫০) এবং তার দুই ছেলে আল আমিন ও সাইদুল। পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আহত হান্নান ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের ফুটপাতে পিঠা বিক্রি করতেন। তার ছেলেরা মুড়ি বিক্রি করত। তিন জনের আয় দিয়ে সংসার চলত। গত পাঁচবছর ধরে রাজু আহমেদের বাড়ির নিচতলায় ১২ হাজার টাকায় ভাড়া থাকছে পরিবারটি। করোনাভাইরাসের কারণে তারা বেকার হয়ে পড়েন। এজন্য তারা গত তিন মাস ধরে বাড়ি ভাড়া দিতে পারছিলেন না। ঘটনার দিন বাড়ির মালিক রাজু আহমেদ তার কাছে ভাড়া চায়। এক পর্যায়ে ভাড়ার জন্য চাপাচাপি করতে থাকে। এ সময় তারা বাড়ির মালিককে বাড়ির ভাড়া হিসেবে অগ্রিম দেয়া ৪০ হাজার টাকা থেকে তিন মাসের ভাড়া কেটে নিতে বলেন।

এতে ক্ষিপ্ত হয়ে যায় বাড়িওয়ালা। এ সময় বাড়ির মালিক রাজু আহমেদ ও তার ভাতিজা সোহাগ তাদের মারধর করতে থাকে। এর আগে গত ১৯ এপ্রিল রাতে ঢাকার পান্থপথের ৫৮/৭ নম্বর বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে মাত্র এক মাসের ভাড়া দিতে না পারায় এক পরিবারকে মারধর করে বের করে দেয় এক বাড়িওয়ালা। পরে পুলিশ ও র‌্যাবের উর্ধতন কর্মকর্তারাও ঘটনাস্থলে গিয়ে বাড়ির মালিককে অনুরোধ করেন। বাড়ির মালিক কারও কথাই শুনেনি। পরে র‌্যাব-পুলিশের সদস্যরা মানবিক কারণে হোটেলে রেখে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করে। এ বিষয়ে কলাবাগান থানায় দায়েরকৃত মামলায় গত ২১ এপ্রিল রাতে ঢাকার ধানম-ি এলাকা থেকে নূর আক্তার শম্পা (৪৫) নামের ওই বাড়িওয়ালাকে গ্রেফতার করে র‌্যাব।

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের         ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন মেয়র আতিক         ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন ॥ রাষ্ট্রপতি         চীনে তৈরি করোনার টিকা নিরাপদ ও কার্যকর দাবি         আগামীকাল থেকে (বিএসএমএমইউ) বেতার ভবনে স্থাপিত ফিভার ক্লিনিক খোলা         বিটিভিসহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে নজরুল জন্মবার্ষিকী উদযাপিত         সম্মিলিত প্রচেষ্টায় করোনাকালও একদিন শেষ হবে ॥ আইজিপি         জাপানে জরুরি অবস্থা প্রত্যাহার         কুমিল্লার তিতাসে আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা         যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের মিষ্টি ও ফল উপহার পাঠালেন প্রধানমন্ত্রী         ঈদের নামাজ শেষে ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে হত্যা         কোলাকুলিবিহীন অন্য রকম এক ঈদ উদযাপন         এ বছরের ঈদটি অনেক কঠিন ॥ ড. মোমেন         বায়তুল মোকাররমে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত         আজ জাতীয় কবির ১২১তম জন্মজয়ন্তী        
//--BID Records