মঙ্গলবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনুশকার ‘পাতাল লোক’ দেখে উদ্বেলিত কোহলি

আনুশকার ‘পাতাল লোক’ দেখে উদ্বেলিত কোহলি

স্পোর্টস রিপোর্টার ॥ এমনিতেই স্ত্রীর কোন ছবি মিস করেন না। ক্রিকেট সিরিজের ফাঁকেও ঠিক সময় বের করে ঢুঁ মারেন সিনেমা হলে। ছবি কেমন হলো জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। স্ত্রীর অভিনয় বরাবরই পছন্দ তার। তবে প্রযোজক হিসেবেও এবার স্বামীর মন কেড়েছেন আনুশকা শর্মা। ফের স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি। হাজার ব্যস্ততাতেও তিনি স্ত্রীর ছবি দেখার সময় বের করে নেন। আর এখন তো অফুরন্ত অবসর। তাই দেরি না করে ডিজিটাল প্ল্যাটফর্মের পর্দায় চোখ রেখেছিলেন ‘পাতাল লোক’ দেখতে। ওয়েবসিরিজ শেষ হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর প্রশংসা না করে পারেননি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, একটু আগেও পুরো সিরিজটা শেষ করলাম। চিত্রনাট্য থেকে অভিনয় সব কিছুই অনবদ্য। যাকে বলে মাস্টার পিস। আপনাদের দেখালাম কীভাবে আমি শোটা দেখেছি। এবার মানুষ কতটা ভালবাসে, সেটাই দেখার। এমন একটা শো সুন্দরভাবে প্রযোজনা করেছে যে আমি তোমার জন্য গর্বিত আনুশকা।

প্রযোজক হিসেবে আনুশকার প্রথম ছবি। তাই ১৪ মে আমাজন প্রাইমে ওয়েব সিরিজটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন উচ্ছ্বসিত প্রযোজক অভিনেত্রী। অন্দর মহলে এক জায়ান্ট স্ক্রিনের সামনে রিমোট হাতে অভিনেত্রীর ছবি দেখে তড়িঘড়ি আমাজন প্রাইম খুলে বসেন। আর প্রতিক্রিয়া? নেটদুনিয়াই পুরো ছবিটা পরিষ্কার করে দিয়েছে। পোস্টের বন্যা বয়ে গেছে। কয়েক ঘণ্টায় ট্রেন্টিংয়ের শীর্ষে পৌঁছে যায় পাতাল লোক। অনেকে একে আমাজনের ‘সেক্রেড গেম’ বলেও প্রশংসা করেছেন। দর্শকদের প্রশংসা যে কোন প্রযোজককেই নতুন কাজে উৎসাহ দেয়। আর সেই দর্শকদের অন্যতম যদি হন স্বয়ং বেটারহাফ কোহলি, তখন তো কথাই নেই। কোয়ারেন্টাইনে দুই তারকা যে এখন মজে পাতাল লোক নিয়ে, তা আর আলাদা করে বলে দিতে হয় না।

শীর্ষ সংবাদ:
ডলার বাজার অস্থির ॥ আমদানি ব্যয় পরিশোধের চাপ         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         পূর্ণিমার জোয়ারে ভেসে গেছে বিকল্প বেড়িবাঁধ         পি কে হালদারকে ফেরাতে কাজ করছে দুদক         শেয়ারবাজারে বড় ধস, ৯ মাসের মধ্যে সর্বনিম্ন সূচক         ঢাকায় বসে কথা না বলে গ্রামে ঘুরে আসুন         টাইগারদের স্বপ্নের দিন সাগরিকায়         অভ্যন্তরীণ তহবিল থেকে অর্থ নিয়েও বিদেশ যাওয়া যাবে না         আইসিসিতে বাংলাদেশী বিচারক         পুলিশ ক্যাডারে পদোন্নতির স্থায়ী নীতিমালা হয়নি ৫১ বছরেও         চট্টগ্রাম আওয়ামী লীগে হাইব্রিডদের দাপট স্বেচ্ছাচারিতা         উপবৃত্তির ভুয়া এসএমএস, কৌশলে হাতিয়ে নেয়া হচ্ছে অর্থ         বিদেশী সাহায্যের ওপর নির্ভরশীল নয় দেশ ॥ কৃষিমন্ত্রী         বৈরী আবহাওয়ায় ধান কাটতে এগিয়ে এসেছেন নারী শ্রমিকরা         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         পাহাড়ি ঢলে সুনামগঞ্জের অনেক নিম্নাঞ্চল প্লাবিত         সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         পিকে হালদার আ.লীগের কেউ নয়         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         ৩০০ কোটি ছাড়িয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় : বিএসসিএল