বৃহস্পতিবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনুশকার ‘পাতাল লোক’ দেখে উদ্বেলিত কোহলি

আনুশকার ‘পাতাল লোক’ দেখে উদ্বেলিত কোহলি

স্পোর্টস রিপোর্টার ॥ এমনিতেই স্ত্রীর কোন ছবি মিস করেন না। ক্রিকেট সিরিজের ফাঁকেও ঠিক সময় বের করে ঢুঁ মারেন সিনেমা হলে। ছবি কেমন হলো জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। স্ত্রীর অভিনয় বরাবরই পছন্দ তার। তবে প্রযোজক হিসেবেও এবার স্বামীর মন কেড়েছেন আনুশকা শর্মা। ফের স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি। হাজার ব্যস্ততাতেও তিনি স্ত্রীর ছবি দেখার সময় বের করে নেন। আর এখন তো অফুরন্ত অবসর। তাই দেরি না করে ডিজিটাল প্ল্যাটফর্মের পর্দায় চোখ রেখেছিলেন ‘পাতাল লোক’ দেখতে। ওয়েবসিরিজ শেষ হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর প্রশংসা না করে পারেননি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, একটু আগেও পুরো সিরিজটা শেষ করলাম। চিত্রনাট্য থেকে অভিনয় সব কিছুই অনবদ্য। যাকে বলে মাস্টার পিস। আপনাদের দেখালাম কীভাবে আমি শোটা দেখেছি। এবার মানুষ কতটা ভালবাসে, সেটাই দেখার। এমন একটা শো সুন্দরভাবে প্রযোজনা করেছে যে আমি তোমার জন্য গর্বিত আনুশকা।

প্রযোজক হিসেবে আনুশকার প্রথম ছবি। তাই ১৪ মে আমাজন প্রাইমে ওয়েব সিরিজটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন উচ্ছ্বসিত প্রযোজক অভিনেত্রী। অন্দর মহলে এক জায়ান্ট স্ক্রিনের সামনে রিমোট হাতে অভিনেত্রীর ছবি দেখে তড়িঘড়ি আমাজন প্রাইম খুলে বসেন। আর প্রতিক্রিয়া? নেটদুনিয়াই পুরো ছবিটা পরিষ্কার করে দিয়েছে। পোস্টের বন্যা বয়ে গেছে। কয়েক ঘণ্টায় ট্রেন্টিংয়ের শীর্ষে পৌঁছে যায় পাতাল লোক। অনেকে একে আমাজনের ‘সেক্রেড গেম’ বলেও প্রশংসা করেছেন। দর্শকদের প্রশংসা যে কোন প্রযোজককেই নতুন কাজে উৎসাহ দেয়। আর সেই দর্শকদের অন্যতম যদি হন স্বয়ং বেটারহাফ কোহলি, তখন তো কথাই নেই। কোয়ারেন্টাইনে দুই তারকা যে এখন মজে পাতাল লোক নিয়ে, তা আর আলাদা করে বলে দিতে হয় না।

শীর্ষ সংবাদ:
রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         রমনা বটমূলে হামলার ফাঁসির আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক