মঙ্গলবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৮ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

চিয়ার্স গার্লদের খোঁজে প্রতিযোগিতা

চিয়ার্স গার্লদের খোঁজে প্রতিযোগিতা

স্পোর্টস রিপোর্টার ॥ প্রথমবারের মতো ব্রাজিলে অনুষ্ঠিত হলো চিয়ার্স গার্লদের নিয়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা। যেখানে মেক্সিকো, কলম্বিয়া ও স্বাগতিক ব্রাজিলসহ চার দেশ থেকে অংশ নেয় ১৫০ প্রতিযোগী। চিয়ার্স গার্লদের আরো দক্ষভাবে গড়ে তুলতেই এই আয়োজন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

খেলোয়াড় না হয়েও তারা খেলার বিশাল এক অংশ। ম্যাচে তুমুল উত্তেজনার মধ্যেও অনেক দর্শকেরই দৃষ্টির কেন্দ্রে থাকেন তারা। ক্রিকেট মাঠে চার ছক্কার উত্তেজনা যারা বাড়ি দেন বহুলাংশে। বলছি চিয়ার্স গার্লদের কথা।

ভারতীয় উপমহাদেশে তাদের আবির্ভাব ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দিয়ে। নির্দিষ্ট করে বললে দক্ষিণ এশিয়ার দর্শকদের সর্ব প্রথম এই ধারনা দেয় আইপিএল। এরপর বিপিএলেও দেখা গেছে তাদের। তবে ল্যাতিন আমেরিকাতে তাদের প্রভাব বহুকাল আগ থেকেই।

Sheikh Rasel

এতদিন চিয়ার লিডাররা খেলার সঙ্গে সম্পৃক্ত হতেন পুরোপরি ব্যক্তিগত উদ্যোগে। তবে এবার তাদের জন্য বেশ বড় একটা প্লাটফর্ম তৈরি হয়েছে ল্যাটিন আমেরিকায়। রিয়েলিটি শোর মাধ্যমে করা হচ্ছে প্রতিভা অন্বেষণ।

চিয়ার্স গার্লদের এই অডিশন অনুষ্ঠিত হয় ব্রাজিলের বিখ্যাত কোপাকাবানা বিচে। যেখানে অংশ নিয়েছিল ব্রাজিল, কলম্বিয়া, আর্জেন্টিনা ও মেক্সিকোর ১৫০ প্রতিযোগী।

শীর্ষ সংবাদ: