শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিয়ার্স গার্লদের খোঁজে প্রতিযোগিতা

চিয়ার্স গার্লদের খোঁজে প্রতিযোগিতা

স্পোর্টস রিপোর্টার ॥ প্রথমবারের মতো ব্রাজিলে অনুষ্ঠিত হলো চিয়ার্স গার্লদের নিয়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা। যেখানে মেক্সিকো, কলম্বিয়া ও স্বাগতিক ব্রাজিলসহ চার দেশ থেকে অংশ নেয় ১৫০ প্রতিযোগী। চিয়ার্স গার্লদের আরো দক্ষভাবে গড়ে তুলতেই এই আয়োজন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

খেলোয়াড় না হয়েও তারা খেলার বিশাল এক অংশ। ম্যাচে তুমুল উত্তেজনার মধ্যেও অনেক দর্শকেরই দৃষ্টির কেন্দ্রে থাকেন তারা। ক্রিকেট মাঠে চার ছক্কার উত্তেজনা যারা বাড়ি দেন বহুলাংশে। বলছি চিয়ার্স গার্লদের কথা।

ভারতীয় উপমহাদেশে তাদের আবির্ভাব ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দিয়ে। নির্দিষ্ট করে বললে দক্ষিণ এশিয়ার দর্শকদের সর্ব প্রথম এই ধারনা দেয় আইপিএল। এরপর বিপিএলেও দেখা গেছে তাদের। তবে ল্যাতিন আমেরিকাতে তাদের প্রভাব বহুকাল আগ থেকেই।

এতদিন চিয়ার লিডাররা খেলার সঙ্গে সম্পৃক্ত হতেন পুরোপরি ব্যক্তিগত উদ্যোগে। তবে এবার তাদের জন্য বেশ বড় একটা প্লাটফর্ম তৈরি হয়েছে ল্যাটিন আমেরিকায়। রিয়েলিটি শোর মাধ্যমে করা হচ্ছে প্রতিভা অন্বেষণ।

চিয়ার্স গার্লদের এই অডিশন অনুষ্ঠিত হয় ব্রাজিলের বিখ্যাত কোপাকাবানা বিচে। যেখানে অংশ নিয়েছিল ব্রাজিল, কলম্বিয়া, আর্জেন্টিনা ও মেক্সিকোর ১৫০ প্রতিযোগী।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান        
//--BID Records