মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লকডাউনে মেয়েকে বক্সিং শেখাচ্ছেন ওয়ার্নার

লকডাউনে মেয়েকে বক্সিং শেখাচ্ছেন ওয়ার্নার

অনলাইন ডেস্ক ॥ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে থমকে আছে বিশ্ব ক্রীড়াঙ্গন। আর এ প্রাণঘাতী ভাইরাস ঠেকাতে লকডাউনের রাস্তায় গিয়েছে বিশ্বের বেশিরভাগ দেশ। এ জন্য ঘরবন্দি হয়ে পরিববারের সঙ্গে সময় কাটাচ্ছেন খেলোয়াড়রা। এ পথে হেটেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেট তারকা ডেভিড ওয়ার্নারও।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায়, নিজের পাঁচ বছরের ছোট্ট মেয়েকে বক্সিং শেখাছেন ওয়ার্নার।

ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, 'ক্যান্ডি ওয়ার্নার যা করে তা সবাই ভালোবাসে। আমি ট্রেনিং দিচ্ছি, আর আপনি কি বলবেন ওকে?'

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি অ্যাপস ‘টিকটক’-এ মেয়েকে নিয়ে করা একটি ভিডিও টুইটারে শেয়ার করেছিলেন অস্ট্রেলিয়ান এ ক্রিকেট তারকা। ভিডিওতে টিকটকের গানের সাথে তাল মিলিয়ে ওয়ার্নার ও তার মেয়ে নাচেন। গানটি ছিল ভারতের সুপারহিট গান ‘শিলা কি জাওয়ানি’।

সূত্র : এই সময়

শীর্ষ সংবাদ:
সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে         করোনা ভাইরাস ॥ ভুটানজুড়ে লকডাউন         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মারা গেছেন ৩৩ জন, নতুন শনাক্ত ২৯৯৬         দেশের উন্নয়নে প্রয়োজন অভ্যন্তরীণ স্থিতিশীলতা ॥ সেতুমন্ত্রী         প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী         দেশে এক মাসে ১০৭ জন নারী ও শিশু ধর্ষণের শিকার         মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার         আন্তর্জাতিক যুব দিবসে টিআইবির সাত দাবি         মন্দির প্রাঙ্গণেই জন্মাষ্টমীর সব আয়োজন         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         বিতর্কিত নির্বাচনে উত্তাল বেলারুশ         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         কাল বুধবার থেকে হাইকোর্টে দুই পদ্ধতিতেই বিচারকাজ শুরু হচেছ         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন        
//--BID Records