রবিবার ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খেলোয়াড়দের মাঠে ফেরাল বায়ার্ন

খেলোয়াড়দের মাঠে ফেরাল বায়ার্ন

অনলাইন ডেস্ক ॥ রোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক হওয়ার কোন চিহ্ন নেই জার্মানিতে। দেশটিতে এরই মধ্যে প্রাণঘাতী এ ভাইরাসে আক্রান্ত হয়েছে এক লাখের বেশি মানুষ, মারা গেছে প্রায় ১৫শ মানুষ। এমতাবস্থায়ও যে খেলা চালিয়ে নেয়া যায়, তারই অদ্ভুত নজির স্থাপন করছে ফুটবল ক্লাব বায়ার্ন মিউনিখ।

বিশ্বব্যাপী যেখানে বন্ধ সবধরনের খেলাধুলা। জার্মান বুন্দেসলিগাও প্রাথমিকভাবে ২ এপ্রিল এবং পরে ৩০ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হলে আবার কবে শুরু হবে লিগ, তা জানে না কেউই। তবু বায়ার্নের চাই যথাযথ অনুশীলন।

আর এ কারণেই আজ (সোমবার) থেকে দলের খেলোয়াড়দের অনুশীলনে ফিরিয়েছে বায়ার্ন মিউনিখ। জানিয়েছে স্বাস্থ্যসংস্থার নির্দেশনা মেনেই ছোট ছোট গ্রুপ করে চলবে খেলোয়াড়দের অনুশীলন এবং মাঠে কোন দর্শক ঢুকতে দেয়া হবে না।

মূলত লিগ আয়োজকদের বেধে দেয়া সময় অতিক্রম করেই অনুশীলন শুরু করেছে বায়ার্ন। খেলা স্থগিত করার পর বলা হয়েছিল, অন্তত ৫ এপ্রিলের পর্যন্ত যেন সবধরনের অনুশীলনও বন্ধ রাখে ক্লাবগুলো। সেই কথা মোতাবেক আজ (৬ এপ্রিল) থেকে শুরু হলো বায়ার্নের অনুশীলন।

নিজেদের ওয়েবসাইটে দেয়া বিজ্ঞপ্তিতে বায়ার্নের পক্ষ থেকে জানান হয়েছে, ‘আমাদের মূল দলের খেলোয়াড়রা ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে সোমবার থেকে অনুশীলন শুরু করবে। এটি করার ক্ষেত্রে অবশ্যই সরকার এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশনা মেনে চলা হবে। স্বাস্থ্য নিরাপত্তার ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না।’

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫         মাধ্যমিকে পাসের হার ৮২.৮৭ %         শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ঢাকামুখী মানুষের ঢল         দুবাই থেকে ফিরলেন আটকে পড়া ২৬২ জন         দিনাজপুর বোর্ডে এসএসসি পরীক্ষায় পাসের হার ৮২ দশমিক ৭৩         এসএসসি : যশোর বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ১৩ হাজার ৭৬৪ জন শিক্ষার্থী         বাংলাদেশে সংক্রমণের মাত্রা উর্ধ্বমুখী থাকলেও আজ খুলছে সব ধরণের কার্যক্রম         মৌলভীবাজারের বড়লেখায় ইউনিয়ন ভূমি কর্মকর্তার করোনা উপসর্গ নিয়ে মৃত্যু         দেশের ১৯ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস         কৃষ্ণাঙ্গ হত্যার জেরে সংঘর্ষ ॥ যুক্তরাষ্ট্রে ১৬টি অঙ্গরাজ্যে কারফিউ জারি         সামাজিক দূরত্ব না মানায় রোমানিয়ার প্রধানমন্ত্রীকে জরিমানা         খুলে দেওয়া হল আল-আকসা মসজিদ         জি-৭ শীর্ষ সম্মেলন স্থগিত করছেন ট্রাম্প         মহামারীর মাঝেই ইতিহাস গড়ে মহাকাশে পাড়ি!         ইরানে ‘ভালোবাসার অপরাধে’ কন্যার শিরশ্ছেদ করলেন বাবা         জীবন-জীবিকার লড়াই ॥ তালা খুলছে আজ শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া         করোনা প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্ত করুন         রেকর্ড প্রবৃদ্ধির টার্গেট ॥ নতুন বাজেটে জিডিপি নির্ধারণ ৮.৫ শতাংশ         মৃত্যু ও আক্রান্তে ভারতের রেকর্ড        
//--BID Records