সোমবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৫ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে ৫০ পরিবারের বাসায় গিয়ে খাবার পৌঁছে দিল ০৭০৯ মুন্সীগঞ্জ গ্রুপ

রাজধানীতে ৫০ পরিবারের বাসায় গিয়ে খাবার পৌঁছে দিল ০৭০৯ মুন্সীগঞ্জ গ্রুপ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর দনিয়া এলাকায় ৫০টি দুস্থ পরিবারকে অন্তত চার দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে ‘স্টারস্ অব মুন্সীগঞ্জ ০৭০৯’ নামে ফেসবুক ভিত্তিক একটি গ্রুপের সদস্যরা। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত গ্রুপটির সদস্যরা দনিয়া এলাকার এসব পরিবারের বাসায় বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চার কেজি চাল, এক কেজি আটা, দুই কেজি আলু, আধা কেজি ডাল, আধা কেজি পেয়াজ, আধা লিটার সয়াবিন তেল, আধা কেজি লবন ও একটি হাত ধোয়ার সাবান।

খাদ্য সামগ্রী বিতরনে সময় উপস্থিত ছিলেন, গ্রুপ এডমিন আরাফাত মুন্না, সিএম সায়মন, মডারেটর শোয়েব সবুজ, জহির রায়হান, গ্রুপ সদস্য আশিকুর রহমান, সিমান্ত আসিফ, আতিকুল ইসলাম দিপু, হাসান অনির ও হাসিব রহমান।

এ সময় আরাফাত মুন্না বলেন, আমদের এই ক্ষুদ্র প্রচেষ্টায় আমাদের অনেক বন্ধু সহযোগীতা করেছে। আজকে আমারা যাদের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে তারা আসলে সবাই কাজ করে খেতেন। কিন্তু করোনা ভাইরাসের প্রতিরোধে সরকার ঘোষিত ছুটির কারণে তাদের আয়ের পথ বন্ধ হয়ে গেছে। এ জন্য আমরা চেষ্টা করেছি এদের বাইরে ডেকে এনে না দিয়ে তাদের ঘরে খাবারের ব্যাগটি পৌঁছে দিতে। তিনি বলেন, যেহেতু নগরীর সব কিছুই বন্ধ এ কারণে আমাদের সবারই পকেট খরচের টাকা কিন্তু বেঁচে যাচ্ছে। আমি সবাইকে অনুরোধ করবো, আসুন অন্তত এই বেঁচে যাওয়া পকেট খরচের টাকা দিয়েই নিজের পাশের কষ্টে থাকা মানুষ গুলোর পাশে দাড়াই। ২০০৭ সালে এসএসসি ও ২০০৯ সালে এইচএসসি পরীক্ষা দেওয়া মুন্সীগঞ্জ জেলার বন্ধুদের নিয়ে এ গ্রুপটি খোলা হয়েছে বলে জানান মুন্না।

শীর্ষ সংবাদ:
ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         বঙ্গভবনের দরবার হলে ঈদের জামাতে অংশ নেবেন রাষ্ট্রপতি, হচ্ছে না শুভেচ্ছা বিনিময়         ঘরে বসে ঈদ পালনের আহ্বান প্রধানমন্ত্রীর         আজ পবিত্র ঈদুল ফিতর         জীবন-জীবিকার স্বার্থে অর্থনৈতিক কর্মকাণ্ড চালু করতে হবে : প্রধানমন্ত্রী         ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে রেকর্ড ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৩২         ত্রাণ নিয়ে বিরূপ মন্তব্য হীন মানসিকতার বহি:প্রকাশ : হানিফ         ঈদ জামাতে যেতে ডিএমপির ১৪ নির্দেশনা         ঈদের পর ছুটি বাড়বে কিনা জানা যাবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনায় আক্রান্ত সম্প্রচার সংবাদকর্মীদের চিকিৎসাসেবা দেবে হলি ফ্যামিলি         অসহায়দের পাশে রয়েছেন প্রায় সব সংসদ সদস্য ॥ তথ্যমন্ত্রী         সংকটের পরে নবউদ্যমে কাঙিক্ষত উন্নয়নের পথে এগিয়ে যাব         আরও দুই বছর গবর্নর থাকবেন ফজলে কবির         করোনা ভাইরাস ॥ এবার প্রাণ গেল পুলিশ ইন্সপেক্টরের         বায়তুল মোকাররমে হবে ঈদের পাঁচ জামাত         ঘন্টার ব্যবধানে নিজাম হাজারীর মা ও ভাইয়ের মৃত্যু         পাবনায সরকারি চালসহ আওয়ামীলীগের মহিলা নেত্রী আটক         ফটিকছড়িতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে যুবক নিহত         চট্টগ্রামের অর্ধশত গ্রামে পালিত হচ্ছে আগাম ঈদ         কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের ফেরাতে ২ বিশেষ ফ্লাইট         হালদায় আবারও ডলফিন হত্যা        
//--BID Records