শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রংপুরে ট্রেনের ধাক্কায় অটোরিক্সার চার যাত্রী নিহত

নিজস্ব সংবাদদাতা, রংপুর, ৩০ মার্চ ॥ রংপুরের পীরগাছায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এক শিশুসহ দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। সোমবার দুপুর ১টার দিকে উপজেলার অন্নদানগর রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, পার্বতীপুর থেকে বোনারপাড়াগামী একটি লাইট ইঞ্জিন অন্নদানগর স্টেশনের রেল ক্রসিং পার হওয়ার মুহূর্তে একটি ব্যাটারি চালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোতে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন। অপর ৪ যাত্রীকে রমেক হাসপাতালে নেয়ার পথে আরও দুইজন মারা যান। নিহতরা হলেন- অটোরিক্সাচালক হামিদুল ইসলাম দুখু (৩৪), যাত্রী নুরুন্নাহার বেগম (২৫), মোছাঃ সুমি বেগম (২১) এবং মোস্তাফিজুর রহমান (৪২)।

আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় রেল ক্রসিংয়ের ওই স্থানটিতে কোন গেট ম্যান ছিল না।

নওগাঁয় নিহত ২

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, সোমবার দুপুরে পোরশায় ভ্যান ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে আব্দুল হাকিম (৫০) ও ছাদিকুল (৪০) নামে চার্জারের ২ আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যানচালক মনোয়ার আহত হয়েছে। আহত মনোয়ার উপজেলার কুশারপাড়া গ্রামের মাজেদুলের ছেলে এবং নিহত হাকিম ও ছাদিকুল লক্ষ্মীপুর গ্রামের মৃত চাঁনমুন্সি ও কফিল উদ্দিনের ছেলে। জানা গেছে, হাকিম ও ছাদিকুল সরাইগাছি মোড় থেকে ভ্যান যোগে বাড়িতে ফেরার সময় সরাইগাছি-আড্ডা রোডের কাঠপুকুর লক্ষ্মীর মোড় থেকে এক শ’ গজ দূরে বেজোড়া মোড়ের দিক থেকে আশা একটি ইঞ্জিনচালিত ভটভটি ধাক্কা দিলে তারা দু’জন ঘটনাস্থলেই নিহত হয়।

লক্ষ্মীপুরে সাংবাদিকসহ দুই

নিজস্ব সংবাদদাতা লক্ষ্মীপুর থেকে জানান, সংবাদ সংগ্রহ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় দৈনিক যায়যায়দিন পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি রাশেদ খান হেলাল (৬০) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। একইদিনে জেলা সদরে কাভার্ডভ্যান চাপায় ফারুক নামে এক পথচারী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন একজন ফার্মেসি মালিকসহ দুইজন।

রবিবার রাত প্রায় সাড়ে নয়টার দিকে রামগতি উপজেলার আজাদনগর সড়কে বাঁধেরহাট এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বালুর স্তূপে ওঠে গেলে দুর্ঘটনায় সাংবাদিক রাশেদ খান হেলাল নিহত হন এবং অপর সহযোগী ফার্মেসি মালিক জমির উদ্দিন গুরুতর আহত হন।

অপরদিকে একই দিন রাত সাড়ে ১০টার দিকে পরিবারের জন্য রাস্তার পাশে ভ্যান থেকে সবজি কেনার সময় ওমর ফারুক নামে এক পথচারীকে একটি দ্রুতগতির একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। এ সময় আহত হন সবজি ব্যবসায়ীও।

জেলা শহরের লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পল্লী বিদ্যুত এলাকায় এ ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত         করোনা ভাইরাসে পিআরএলে থাকা যুগ্মসচিবের মৃত্যু         লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত        
//--BID Records