মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মোদির করোনা তহবিলে অক্ষয় কুমারের ২৫ কোটি রুপী

জনকণ্ঠ ডেস্ক ॥ করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির তহবিলে ২৫ কোটি রুপী দান করছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অবশ্য শুধু এবারই প্রথম নয়, যে কোন প্রতিকূল পরিস্থিতিতে মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন এই অভিনেতা। অক্ষয় কুমার এক টুইট বার্তায় তার এই সাহায্যের বিষয়টি জানিয়েছেন। যেখানে তিনি সকলকে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন। খবর এনডিটিভির।

এটা এমন এক সময়, যেখানে আমাদের সকলের জীবনের প্রশ্ন। আমাদের যে কোন কিছু করতে হবে এবং যা প্রয়োজন তাই করতে হবে। আমি আমার সঞ্চয় থেকে ২৫ কোটি রুপী মোদিজির পিএম-কেয়ারস তহবিলে দান করার প্রতিশ্রুতি দিচ্ছি। চলুন জীবন বাঁচাই, জীবন আছে তো, জগত আছে। অক্ষয় কুমারের এই টুইট বার্তাকে স্বাগত জানিয়ে মোদি তার পুনর্টুইটে সকলকে অধিকতর স্বাস্থ্যকর ভারত গড়তে দান করার আহ্বান জানিয়েছেন।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী তার এক টুইটবার্তায় পিএম-কেয়ার্স তহবিলে দান করার জন্য আহ্বান জানান সকলকে। তারপর থেকে অনেকে সাড়া দিচ্ছেন।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records