মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডেলিগেটদের নাম নিবন্ধনের সময় বৃদ্ধি

  • বাফুফে নির্বাচন

স্পোর্টস রিপোর্টার ॥ গতকাল সংবাদ সম্মেলনে বাফুফের নির্বাচনকালীন সাধারণ সভায় যেসব ডেলিগেট অংশ নেবেন, তাদের নাম নিবন্ধনের সময় আগামী ৭ এপ্রিল পর্যন্ত বৃদ্ধি করার কথা জানানো হয়। করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে চলছে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকার নির্দেশিত বিশেষ ছুটি। দেশের সকল অফিস বন্ধ। এমনকি নিত্যপ্রয়োজনীয় ও ওষুধের দোকান ছাড়া সবই বন্ধ। তবে এর মধ্যে ব্যতিক্রম বাফুফে। এত ঝুঁকির মধ্যেও অফিস খোলা রেখে দিব্যি সংবাদ সম্মেলন করে বেড়াচ্ছেন বাফুফের কর্মকর্তারা।

মা হারালেন হাবিবুল বাশার

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমনের মা রিজিয়া বেগম মারা গেছেন (ইন্না লিল্লাহি ........ রাজিউন)। শনিবার দুপুর সোয়া একটার দিকে কুষ্টিয়ায় বাশারের গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন তার মা।

দেশজুড়ে চলছে করোনা আতঙ্ক। এর মাঝেই কয়েকদিন আগে কুষ্টিয়ায় নিজ বাড়িতে গিয়েছিলেন হাবিবুল। মাকে দেখে অল্প কিছুদিন বাড়িতে থেকে আবার ফিরে এসেছেন ঢাকায়। তার বড় ভাই, ক্রিকেট কোচ এমদাদুল বাশার রিপন জানান, তার মা কয়েক বছর ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। গত কয়েকদিনে শরীরটা বেশি খারাপ হয়ে যায়। গত ২২ মার্চ অসুস্থ মাকে দেখে কুষ্টিয়া থেকে রাজধানী ঢাকা ফিরেছেন বাশার। মাকে শেষ বিদায় জানাতে কুষ্টিয়ায় যাবেন কি না এ নিয়ে দ্বিধায় আছেন তিনি। বাশার বলেন, করোনাভাইরাস আতঙ্কে মাকে শেষবার দেখতে যাওয়ার জন্য মনটা আকুল হয়ে আছে। কিন্তু করোনা পরিস্থিতির মধ্যে আত্মীয়-পরিজনদের বেশিরভাগই যেতে না করছেন।

শীর্ষ সংবাদ:
জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী         রাঙ্গামাটিতে জেএসএস কমান্ডারকে গুলি করে হত্যা         নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি, ৩ জনের যাবজ্জীবন         চট্টগ্রামে ভেঙে পড়লো বিএনপি নেতাদের সমাবেশ মঞ্চ         রামপুরায় শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালকের সহকারী গ্রেফতার         কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত         সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী মিজ অ্যান্ডারসন পদত্যাগের পর ফের পদে ফিরলেন         মিয়ানমারের সু চির রায় পিছিয়েছে