শনিবার ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনা মেডিক্যালে মৃত তিনজনের নমুনা ঢাকায় প্রেরণ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মেডিক্যাল কলেজ (কেএমসি) হাসপাতালের সার্জারি ওয়ার্ডে শ্বাস কষ্টসহ অন্যান্য উপসর্গ নিয়ে ভর্তি হয়ে মৃত্যুবরণকারী মোস্তাহিদুর রহমান (৪৮) এবং করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি হওয়া আরও দুই রোগীর শরীরের নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা পরীক্ষার জন্য শুক্রবার সকালে তাদের নমুনা বিশেষ ব্যবস্থায় ঢাকায় নিয়ে যাওয়া হয়। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটের ফোকাল পয়েন্ট আরপি ডাঃ শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, সার্জারি ওয়ার্ডে বৃহস্পতিবার দুপুরে মৃত্যুবরণকারী মোস্তাহিদুর রহমান (৪৮) এবং করোনা আইসোলেশনে ভর্তি পুলিশ সদস্য জহুরুল ইসলাম (২৫) ও মিনারা বেগমের (২৫) শরীরের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে তারা করোনাভাইরাসে আল্ডান্ত কি না।

এদিকে শুক্রবার সকালে মেহেরপুর থেকে আসা আর এক রোগীকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশনে ভর্তি করা হয়েছে। এ নিয়ে খুমেক হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ৫ জন রোগী ভর্তি হলেন।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ এটিএম মঞ্জুর মোর্শেদ জানান, এই হাসপাতালটিকে করোনাভাইরাস আল্ডান্তদের চিকিৎসা ও পরিচর্যার জন্য প্রস্তুত করা হয়েছে। এজন্য অন্য রোগী ভর্তি করা বন্ধ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সার্জারি ওয়ার্ডসহ অন্যান্য ওয়ার্ডের মোট ২০৯ জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে করোনা ইউনিট ছাড়া অন্য কোন বিভাগে রোগী নেই। খুলনার সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, বর্তমানে খুলনায় মোট ১৭২৬ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। এর মধ্যে নতুন যুক্ত হয়েছেন ১১৫ জন। এছাড়া কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে ১১৯ জনকে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩০৩৭৯০৩১
আক্রান্ত
৩৪৫৮০৫
সুস্থ
২২০৬২০৯৫
সুস্থ
২৫২৩৩৫
শীর্ষ সংবাদ:
এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৬৭         হাওড় ভ্রমণে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত ॥ আহত ১২         করোনায় দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন প্রধানমন্ত্রী ॥ হুইপ ইকবালুর রহিম         মসজিদে বিস্ফোরণ ॥ মৃতের সংখ্যা বেড়ে ৩৩ জন         হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজায় লাখো মানুষ         আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের কমিটি এখনই ঘোষণা করা হবে না ॥ কাদের         মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের ৮ জন গ্রেফতার         সীমান্তে হত্যাকান্ড বন্ধে সর্বোচ্চ প্রাধান্য দেয়ার প্রতিশ্রুতি বিএসএফের         যুক্তরাষ্ট্রের চার অঙ্গরাজ্যে ভোটগ্রহণ শুরু, এগিয়ে জো বাইডেন         ভারতের মুর্শিদাবাদে ৬ আল কায়দা জঙ্গি গ্রেফতার         করোনার দ্বিতীয় ধাক্কায় ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ