বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ের প্রলোভনে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ ॥ আটক এক

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ, ২৬ মার্চ ॥ সোনারগাঁয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে অজয় চন্দ্র দাস নামের এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাতে মরিষটেক এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে আটক করা হয়। আটককৃত অজয় চন্দ্র দাস (২৯) জাঁমপুর ইউনিয়নের মরিষটেক এলাকার নেপাল চন্দ্র দাসের ছেলে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তালতলা ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মী (২২) উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাদুরচর গ্রামের বাসিন্দা। সে জাঁমপুর ইউনিয়নে মরিষটেক এলাকায় দীর্ঘদিন ভাড়া বাসা নিয়ে বসবাস করে এবং বিআর ইস্পিনিং মিলস লিমিটেডের একজন শ্রমিক হিসেবে কাজ করে আসছেন।

সে সুবাদে ধর্ষক অজয় চন্দ্র দাসের সঙ্গে গামের্ন্টস কর্মীর পরিচয় হয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে আসছিল।

পরে অজয় চন্দ্র দাসকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করবে না বলে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় বুধবার রাতে গার্মেন্টস কর্মী ধর্ষণের অভিযোগে অজয় চন্দ্র দাসকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। পরে মারিষটেক এলাকায় অভিযান চালিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪         শেখ কামালের বহুমুখী প্রতিভা বিকশিত হয়ে সব অঙ্গনে ভূমিকা রাখতে পারতো ॥ প্রধানমন্ত্রী         দুই মামলায় পাপিয়া ১০ দিনের রিমান্ডে         নেত্রকোনায় ট্রলার ডুবে ১৭ যাত্রী নিহত         দক্ষিণ সিটির অবৈধ ক্যাবল সংযোগ উচ্ছেদ অভিযান শুরু         দেশ বিরোধী চক্র জাতির পিতার পরিবার নিয়ে ভ্রান্ত চিত্র আঁকার অপচেষ্টা করেছে ॥ সেতুমন্ত্রী         আঠারোর কম বয়সীরা এনআইডি পেলেও স্মার্টকার্ড পাবে না         বৈরুত বিস্ফোরণে ১০০ ছাড়িয়েছে নিহতের সংখ্যা, আহত ৪ হাজারের বেশি মানুষ         বৈরুতে বাংলাদেশ দূতাবাসের হেল্পলাইন চালু         ৯ পুলিশের বিরুদ্ধে সিনহার বোনের মামলা         সৌদিতে আটকেপড়াদের ফেরাতে বিশেষ ফ্লাইট         টিকটকে অশালীন ভিডিও বন্ধে নোটিশ         বৈরুর অ্যামোনিয়াম বিস্ফোরণের ধোয়া এমন নয়, যুক্তরাষ্ট্রের বিশেষজ্ঞ         বৈরুতে তিন দিনের শোক, জারি হচ্ছে জরুরি অবস্থা         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৭ লাখ ছাড়াল        
//--BID Records