মঙ্গলবার ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে যুবক নিহত ॥ অস্ত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ সাধারণ মানুষের মাঝে করোনা আতঙ্কের মধ্যেও কুষ্টিয়ায় পুলিশ হেফাজতে থাকা এক আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। নিহতের নাম পারভেজ খান (৩০)। সে কুষ্টিয়া শহরের রাজারহাট এলাকার ইউসুফ আলী খানের ছেলে।

বুধবার ভোররাতে কুষ্টিয়া শহরতলীর হাটশ হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি নিহত পারভেজ ৯ মামালার পলাতক আসামি। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে বিদেশী পিস্তল, ম্যাগজিন, তিন রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যায় পারভেজকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে হাটশ হরিপুর ইউনিয়নের শালদা গ্রামে পৌঁছালে আগে থেকে সেখানে ওঁৎ পেতে থাকা ডাকাত দলের অন্য সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়।

এক পর্যায়ে ডাকাত সদস্যরা পালিয়ে গেলে পরে পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পারভেজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

সিরাজগঞ্জে পাঁচ ব্যবসায়ীর জরিমানা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ র‌্যাব-১২ ভ্রাম্যমাণ আদালত অতিরিক্ত মূল্যে চাল বিক্রি ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সিরাজগঞ্জের সলঙ্গায় ৫ ব্যবসায়ীকে ৭ লাখ টাকা জরিমানা করেছেন। বুধবার দুপুরে র‌্যাব-১২’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এম এম এইচ ইমরান। অর্থদ-প্রাপ্ত চাল ব্যবসায়ীরা হলেন সলঙ্গা বাজারের আজিজ মেডিক্যাল হলের মালিক মোঃ আলী মাসুদ স্কয়ার মেডিক্যাল হলের আলী আহসান, শরিফ মেডিক্যাল হলের মালিক সাইফুল ইসলাম এবং মা ট্রেডার্সের মালিক আব্দুল মালেক ও ভাই ভাই ট্রেডার্সের মালিক আব্দুল হান্নান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রায়গঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুবির কুমার দাসের নেতৃত্বে মঙ্গলবার রাতে সলঙ্গা বাজারে অভিযান চালায় র‌্যাব।

এ সময় তিনটি মেডিক্যাল হলে ২৪ হাজারেরও বেশি মেয়াদোত্তীর্ণ, রেজিস্টারবিহীন ও সরকারী ওষুধ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ওই তিন ওষুধের দোকান মালিককে ২ লাখ করে মোট ৬ লাখ টাকা অর্থদ- দেন। এরপর একই এলাকায় ভোক্তাদের কাছ থেকে অতিরিক্ত মূল্য নেয়ার অপরাধে দুটি চালের দোকান মালিককে ৫০ হাজার করে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪০৬৮০৭১৭
আক্রান্ত
৩৯১৫৮৬
সুস্থ
৩০৩৭৩৯৬০
সুস্থ
৩০৭১৪১
শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে