শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাংলাদেশের প্রস্তাব ফিরিয়ে দিলেন বাঙ্গার

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশের ব্যাটিং পরামর্শদাতা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন সঞ্জয় বাঙ্গার। স্টার স্পোর্টসের সঙ্গে দুই বছরের চুক্তি রয়েছে তার। সেই কারণেই এই প্রস্তাব গ্রহণ করছেন না তিনি।

সংবাদ সংস্থাকে বাঙ্গার বলেছেন, আট সপ্তাহ আগে আমাকে এই প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু এরই মধ্যে আমি স্টারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছি। আমার ব্যক্তিগত ও পেশাগত দায়বদ্ধতার মধ্যে ভারসাম্য রাখার সুযোগ এতে রয়েছে। তবে আগামী দিনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জুনে দুই টেস্টের সিরিজ খেলবে বাংলাদেশ। সেই সিরিজে মুশফিকুর রহিমদের ব্যাটিং পরামর্শদাতা হিসেবে বাঙ্গার কাজ করতে পারেন বলে শোনা যাচ্ছিল।। ২০১৪ সাল থেকে ২০১৯ পর্যন্ত ভারতীয় দলের সঙ্গে যুক্ত ছিলেন বাঙ্গার। গত সেপ্টেম্বরে তার জায়গায় আসেন বিক্রম রাঠোর। বিশ্বকাপের ঠিক পরেই হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফরে শেষবার জাতীয় দলের সঙ্গে যুক্ত ছিলেন বাঙ্গার।

শীর্ষ সংবাদ:
চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি         জড়িত ৮৪ রাঘববোয়াল ॥ পি কে হালদারের অর্থপাচার         স্বপ্নের পদ্মা সেতুর নাম পরিবর্তন হবে না         এবার উল্টো পথে ডলার ॥ ৯৬ টাকায় নেমেছে         কোরানে হাফেজ হয়েও পেশা চুরি !