বুধবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাধবপুরে পাহারাদার

নিজস্ব সংবাদদাতা মাধবপুর, হবিগঞ্জ থেকে জানান, মাধবপুরে ইসমাইল হোসেন নামে জুয়াড়ি এক পাহারাদারকে খুন করেছে দুর্বৃত্তরা। তিনি নয়াপাড়া ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ শুক্রবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। নিহতের মেয়ে নূরজাহান বলেন, নোয়াপাড়া রেললাইনের পূর্ব পাশে চা বাগানের ভেতর প্রতিরাতেই জুয়া খেলার আসর বসাত স্থানীয় একটি জুয়াড়ি চক্র। তার পিতা জুয়াড়িদের পাহারাদার হিসেবে কাজ করত। যাতে নিরাপদে জুয়ার আসর বসে। আশপাশ এলাকা পাহারা দিত। এর বিনিময়ে তিনি প্রতিরাতে ৫শত টাকা মজুরি পেতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে প্রতিদিনের ন্যায় তিনি ওই দায়িত্ব পালন করতে ঘর থেকে বের হন। কিন্তু পরদিন সকালে তার বাবার ক্ষতবিক্ষত লাশ দেখতে পায় রেললাইনের পাশে। তাদের অভিযোগ, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে ইসমাইলকে হত্যা করে রেললাইনের পাশে ফেলে রেখে চলে গেছে। তার পরিবারের অভিযোগ ইসমাইলকে দুর্বৃত্তরা হত্যা করেছে।

মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন জানান, রেললাইনের পাশেই ইসমাইলের বসতি। কেউ হত্যা করে ফেলে গেছে। নাকি ট্রেনের ধাক্কায় মারা গেছে, পুলিশ এখন নিশ্চিত হতে পারেনি।

শীর্ষ সংবাদ:
লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার         অর্থপাচারকারীরা কোন দেশে গিয়েই শান্তি পাবে না         সিলেটে কয়েক লাখ মানুষ পানিবন্দী         সড়ক যেন ধান শুকানোর চাতাল, প্রাণ গেল বাইক আরোহীর         অবশেষে তথ্য অধিকার আইনে তথ্য দিল পুলিশ         ভোলায় বেইলি ব্রিজ ভেঙ্গে ট্রাক অটোরিক্সা খালে         ১১ ডিজিটের নতুন নম্বরে বিপাকে গ্রাহক         কিউআর কোড দিয়ে ভুয়া নিয়োগপত্র দিত ওরা         জিআই সনদ পেলো বাগদা চিংড়ি         জনগণের অর্থ ব্যয়ে সাশ্রয়ী হতে হবে ॥ প্রধানমন্ত্রী         বাস্তব শিক্ষার সঙ্গে শিক্ষার্থীদের সম্পৃক্ত করার আহ্বান শিক্ষা উপমন্ত্রীর         ডলারের দাম ১০২ টাকার বেশি         সিলেটে বন্যার আরও অবনতির আশঙ্কা         কানের ভেন্যুতে ‘মুজিব’-এর পোস্টার