মঙ্গলবার ১২ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাশরাফির অধীনে খেলা গর্বের বিষয়: আল-আমিন

মাশরাফির অধীনে খেলা গর্বের বিষয়:  আল-আমিন

অনলাইন রিপোর্টার ॥ দীর্ঘদিন পর দলে ফিরেই মাশরাফির অধানে খেলতে নামবেন আল-আমিন। তার ওপর এটাই অধিনায়ক হিসেবে মাশরাফির শেষ সিরিজ। ডানহাতি এই পেসার মনে করেন মাশরাফির অধীনে খেলাটা তার কাছে বেশ গর্বের বিষয়।

আজ বুধবার অনুশীলনের ফাঁকে আল-আমিন এমন মন্তব্য করেন। আল-আমিন বলেন, ‘উনি তো ওয়ানডেতে আমাদের সেরা অধিনায়ক এবং একজন পারফর্মার। কিছুদিন হয়ত খেলার বাইরে ছিলেন। কারণ আমাদের কোনো সিরিজ ছিল না, এখন আবার দলে এসেছেন। উনি সামনে থেকে নেতৃত্ব দেন এবং সামনে থেকেই দলকে এগিয়ে নেন। মাশরাফি ভাই অধিনায়ক হিসেবে থাকবেন কিনা সেটা ক্রিকেট বোর্ডের সিদ্ধান্ত। তবে উনার সঙ্গে খেলাটা আনন্দ ও গর্বের ব্যাপার।’

এই ডানহাতি পেসার মনে করেন, ওয়ানডেতে বাংলাদেশ ভালো ছন্দে নেই। শ্রীলঙ্কার বিপক্ষে সর্বেশষ ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হতে হয়েছে। তাই আবার আগের ছন্দ ফিরে পেতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশই করা উচিত বলে তিনি মনে করেন।

আল-আমিন বলেন, ‘টেস্টে যেভাবে বাংলাদেশ খেলেছে, ওয়ানডেতে ওদের হোয়াইটওয়াশ করতে পারলে আরও ভালো। যেভাবে খেলছি, ওদের হোয়াইটওয়াশ করা উচিত আমাদের। যদি না করতে পারি আমাদের ব্যর্থতা। গত কয়েকটা সিরিজ আমাদের ভালো যায়নি। আমরা যদি এবার ওদের হোয়াইটওয়াশ করতে পারি সেটা আমাদের জন্যই ভালো হবে।

সেটা শুধু মাশরাফি ভাইয়ের জন্যই নয়, দেশের ক্রিকেটের জন্য। হোয়াইটওয়াশ করতে পারলে আমাদের অভিজ্ঞতা ও আত্মবিশ্বাস বাড়বে। যেটা সামনের সিরিজগুলোয় কাজে দেবে।’ সিলেটে আগামী ১, ৩ ও ৬ মার্চ অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

শীর্ষ সংবাদ:
কাউন্সিলর পদ থেকে বরখাস্ত হবেন কাউন্সিলর ইরফান সেলিম         পাকিস্তানে মাদ্রাসায় বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭, আহত ৭০         হাজী সেলিমের ছেলে ইরফান কারাগারে ১৪ দিনের কোয়ারেন্টিনে         ১০ ঘন্টা পর খুলনার সাথে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক         ফরাসি দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা         সুপ্রিম কোর্টের বিচারক হিসেবে শপথ নিলেন ট্রাম্পের পছন্দের ব্যারেট         দুবাই থেকে ফিরেছেন রাষ্ট্রপতি         হাজী সেলিমের প্রটোকল কর্মকর্তা দিপু গ্রেফতার         ফ্রান্স ‘উগ্রবাদ’কে উস্কে দিচ্ছে ॥ ইরান         এমপি আবু জাহির করোনায় আক্রান্ত         সিরিয়ায় রুশ বিমান হামলা ॥ অর্ধ শতাধিক নিহত         ইরানের তেলমন্ত্রীর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা         ফ্রান্সের বিতর্কিত কাটুনের নিন্দা সৌদি আরবের         পাকিস্তানে প্রথম মেট্রোরেল চালু         সাদ্দামের ‘ডানহাত’ ইবরাহিম আল-দৌরির মৃত্যু         যুক্তরাষ্ট্রে বৈষম্যের পরিবর্তন চায় কৃষ্ণাঙ্গরা         হাজী সেলিমের ছেলের বাড়িতে অভিযান ॥ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর         নিয়ন্ত্রণহীন সামাজিক যোগাযোগ মাধ্যম- গুজব বন্ধ হচ্ছে না         বঙ্গবন্ধু টানেলের দ্বিতীয় টিউব প্রতিস্থাপনের প্রস্তুতি         টেক্সাসের দখল নিতে যাচ্ছে ডেমোক্র্যাট শিবির ॥ জরিপ