রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বঙ্গবন্ধু শহীদ স্মৃতি হকির শিরোপা নৌবাহিনীর

স্পোর্টস রিপোর্টার ॥ বঙ্গবন্ধু শহীদ স্মৃতি হকি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করল বাংলাদেশ নৌবাহিনী। বৃহস্পতিবার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীকে ৬-৩ গোলে হারায় তারা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন নৌবাহিনীর মাইনুল ইসলাম কৌশিক। সর্বোচ্চ গোলদাতা হন একই দলের মাহবুব হোসেন (৬ গোল)।

নৌবাহিনী হয়ে জোড়া গোল করেন আশরাফুল ইসলাম। ৭ ও ৫৪ মিনিটে পিসি গোল করেন এই ফরোয়ার্ড। এছাড়া ১টি করে গোল করেন মাহবুব হোসেন (১২ মিনিটে, ফিল্ড গোল), রাসেল মাহমুদ জিমি (৩৩ মিনিটে ফিল্ড গোল), মাইনুল ইসলাম কৌশিক (৩৬ মিনিটে ফিল্ড গোল), আবেদ উদ্দিন (৪৪ মিনিটে, পিসি গোল)। সেনাবাহিনীর মনোজ বাবু (১৯ মিনিটে ফিল্ড গোল), মিলন হোসেন (৪৮ মিনিটে ফিল্ড গোল) এবং নাঈম উদ্দিন (৫৯ মিনিটে ফিল্ড গোল) ১টি করে গোল করেন। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনাল শেষে বিজয়ী ও বিজিত দলকে পুরস্কৃত করেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও বাহফের সহসভাপতি জাকির আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্মসম্পাদক কামরুল ইসলাম কিসমত, নির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বদরুল ইসলাম দিপু, নির্বাহী সদস্য ফয়সাল আহসানউল্লাহ, জামিল আব্দুন নাসের, এটিএন বাংলার উপদেষ্টা মীর মোতাহার হোসেন ও বাহফের সভাপতির প্রতিনিধি উইং কমান্ডার রফিকুর রহমান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না         খিলক্ষেতে আরেক চিকিৎসকের লাশ উদ্ধার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল