মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুন্দরবনে অজগর অবমুক্ত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলা উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রাম থেকে উদ্ধার হওয়া একটি অজগর সাপ সোমবার সকালে সুন্দরবনে অবমুক্ত করা হয়েছে। রবিবার সন্ধ্যায় ওই গ্রামের সাখাওয়াত হাওলাদারের বাড়ির বাগান থেকে অজগরটি স্থানীয়রা ধরে ওয়াইল্ড টিমের সদস্যদের কাছে হস্তান্তর করে।

ওয়াইল্ড টিমের শরণখোলার মাঠ কর্মকর্তা মোঃ আলম হাওলাদার জানান, সাখাওয়াত হাওলাদারের পোষা হাঁস-মুরগি বাগানে গেলে আর ফিরে আসত না। গত এক সপ্তাহে তার ৫-৬টি হাঁস-মুরগি নিখোঁজ হয়েছে। ওইদিন বিকেল চারটার দিকে মুরগির চেচামেচি শুনে গৃহকর্তা বাগানে গিয়ে ঝোপের মধ্যে সাপটি দেখতে পান। পরে লোকজন নিয়ে সেটি ধরে ফেলেন।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ