শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে পরকীয়া প্রেমের জের ধরে স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

রাজধানীতে পরকীয়া প্রেমের জের ধরে স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ পরকীয় প্রেমের জের ধরে রাজধানীর হাতিরপুল এলাকায় সাজেদা আখতার (৩৫) নামে এক গৃহবধূকে দা দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর পুলিশ নিহতের রিক্সাচালক স্বামী মোঃ ফেরদৌসকে (৪০) গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায়, পরকীয়া সন্দেহে সাজেদাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে তার স্বামী। এদিকে বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে সাজেদার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতাল পুলিশ ফাঁিড়র পরিদর্শক বাচ্চু মিয়া জানান।

স্থানীয় সূত্র জানায়, নিহত সাজেদা তার ৯ ও ৭ বছরের দুই পুত্র সন্তান ও স্বামীকে নিয়ে কলাবাগান নর্থ রোড ভুতের গলি এলাকায় একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন। পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান জানান, বুধবার গভীররাতে ফেরদৌস বাসায় ফেরার পর স্ত্রী সাজেদার সঙ্গে তার ঝগড়া হয়।

একপর্যায়ে ফেরদৌস ঘরে রাখা ধারালো দা দিয়ে সাজেদাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলে সাজেদার মৃত্যু হয়। প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ভূতের গলির ওই টিনশেড ঘর থেকে সাজেদার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোরের দিকে ঢামেক মর্গে পাঠায়।

কলাবাগান থানার ইন্সপেক্টর (তদন্ত) আসাদুজ্জামান জানান, সাজেদাকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে রুমের মধ্যেই বসে ছিল তার স্বামী ফেরদৌস। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে। তিনি জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃত ফেরদৌস জানায়, দীর্ঘদিন ধরেই তাদের দাম্পত্য কলহ চলছিল। সাজেদা পরকীয়া করে এমন সন্দেহ ছিল তার। বিষয়টি নিয়ে তাদের গ্রামের বাড়িতে একবার সালিশও হয়েছে।

তারপর সাজেদা এই পথ ছাড়েনি বলে ফেরদৌস পুলিশকে জানায়। এতে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে স্বামী তার স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। তদন্ত করা হচ্ছে। গ্রেফতারকৃত ফেরদৌসের গ্রামের বাড়ি হবিগঞ্জের বাহুবলে।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা