শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নোয়াখালীতে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী পুত্রসহ ৩ জনের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৩০ জানুয়ারি ॥ বেগমগঞ্জে ২০১৬ সালে প্রবাসী স্বামীকে হত্যা করে মরদেহ গুম করার অপরাধে স্ত্রী রেহানা আক্তার, ছেলে মোঃ হান্নান ও স্ত্রীর প্রেমিক নিহতের চাচাত ভাই মোঃ মোহনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেক আসামির ১০ হাজার টাকা করে জরিমানার আদেশও দেয়া হয়। বৃহস্পতিবার বিকেলে বিজ্ঞ নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ এ আদেশ দেন। জানা যায়, বেগমগঞ্জ উপজেলার তালুয়া চাঁদপুর গ্রামের আব্দুল জাহের একজন প্রবাসী ছিলেন। বিদেশ থাকার সুবাদে স্ত্রী রেহানা আক্তার প্রবাসীর চাচাত ভাই মোঃ মোহনের সঙ্গে পরকীয়ার জড়িয়ে পড়ে এবং বিদেশ থেকে পাঠানো অর্থ আত্মসাত করে। জাহের বাড়ি আসার পর ঘটনাটি জানতে পারলে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রীর নির্দেশে ছেলে হান্নান ও স্ত্রীর প্রেমিক মোহন প্রবাসী আব্দুল জাহেরকে হত্যা করে বাড়ির পাশের একটি খালে ফেলে দেয়।

চট্টগ্রাম বিমানবন্দরে ৫৩৬ কার্টন সিগারেট জব্দ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে তিন যাত্রীর কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫৩৬ কার্টন সিগারেট, যার মূল্য ১১ লাখ টাকা। বুধবার রাতে সিগারেটগুলো উদ্ধার ও জব্ধ করা হয়। বিমানবন্দর সূত্রে জানা যায়, মধ্যপ্রাচ্যের শারজাহ থেকে আসা নেজাম উদ্দিন, মামুনুর রশীদ ও হাসানের ব্যাগেজ তল্লাশি করে সিগারেটগুলো পাওয়া যায়। তাদের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়ি, লোহাগাড়া ও চন্দনাইশ উপজেলায়।

শীর্ষ সংবাদ:
মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         আফ্রিকার ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫০০ ভবন ধস         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে