বুধবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১৫ মাস পর ভারত থেকে ফিরল অপহৃত স্কুলছাত্রী

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ৩০ জানুয়ারি ॥ জেলার হাতীবান্ধা উপজেলার পাইকারটারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণের ১৫ মাস পর বৃহস্পতিবার ভারত থেকে বুড়িমারী ইমিগ্রেশন দিয়ে দেশে ফিরেছে। বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশনের ওসি খন্দকার আল মাহমুদ স্কুলছাত্রীকে দেশে ফিরে আসার বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ ও ভারতের রাষ্ট্রীয় পর্যায়ে কূটনৈতিক আলোচনার পর বৃহস্পতিবার বিকেলে ভারতীয় পুলিশ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে বাংলাদেশী পাটগ্রাম থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করে। স্কুলছাত্রীটি জেলার হাতীবান্ধা উপজেলার পূর্ব সারডুবী গ্রামের সহিদুল ইসলাম ভুট্টুর মেয়ে। ২০১৮ সালের ১৪ অক্টোবর তাকে অপহরণ করে ভারতে পাচার করা হয়েছিল।

পাটগ্রাম থানা পুলিশ জানায়, স্কুল ছাত্রীটিকে ২০১৮ সালের ১৪ অক্টোবর স্কুল থেকে বাড়িতে ফেরার পথে অপহরণ করা হয়। তাকে জেলার হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া গ্রামের গিরিনের ছেলে প্রদীপসহ কয়েকজন মিলে অপহরণ করে। পর দুর্বৃত্তরা তাকে ভারতে পাচার করে। ২০১৯ সালের ১৩ সেপ্টেম্বর ভারতের শিলিগুড়ির পায়েল সিনেমা হলের কাছ থেকে অপহৃত ছাত্রীটিকে উদ্ধার করে ভারতীয় পুলিশ। পরে তাকে উদ্ধারের কথা ভারতীয় পুলিশ তার পরিবারকে মোবাইল ফোনে জানায়।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী