মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে জামায়াত নেতার হামলায় নারী জখম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী নগরীর বসুয়া এলাকার এক বাড়িতে প্রবেশ করে এক নারীকে পিটিয়ে জখম করেছে এক জামায়াত নেতা। পরে ওই নারীকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নারীর নাম রূপালী বেগম (৪০) তিনি ওই এলাকার অটোচালক বাদলের স্ত্রী।

বুধবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তের নাম মাহবুবুল আলম কাজল (৪৫)। তিনি একই এলাকার মৃত বেলাল হোসেনের ছেলে। তিনি জামায়াত নিয়ন্ত্রিত বিসমিল্লাহ একাডেমির পরিচালক ও নগরীর ৯ নম্বর ওয়ার্ড জামায়াতে ইসলামীর রোকন। তার বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ তুলেছেন আহত গৃহবধূ রূপালী ও তার স্বামী বাদল।

হাসপাতালে চিকিৎসাধীন রূপালী জানান, তার ছেলে অনিক পঞ্চম শ্রেণী পর্যন্ত কাজলের বিসমিল্লাহ একাডেমিতে পড়ত। একবছর আগে তাকে ওই একাডেমি থেকে বের করে পাশের উচ্চ বিদ্যালয়ে ভর্তি করা হয়। এরপর থেকেই কাজল বিভিন্নভাবে ওই পরিবারকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। সর্বশেষ বুধবার বিকেলে স্থানীয় মাঠে খেলতে গিয়ে রূপালীর ছেলে অনিকের সঙ্গে কাজলের ছেলের মারামারি হয়। এ ঘটনার জের ধরে রাত সাড়ে নয়টার দিকে কাজল রূপালীর বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি মারধর করে। এ সময় বাড়িতে তার স্বামী না থাকায় শ্লীলতাহানীর চেষ্টাও করে। পরে আহত অবস্থায় প্রতিবেশীরা রূপালীকে উদ্ধার করে প্রথমে রাজপাড়া থানায় নিয়ে যান। সেখানে ওসির পরামর্শে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি রামেক হাসপাতালের ৪০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

শীর্ষ সংবাদ:
বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ‘আমরণ অনশন ভাঙার সিদ্ধান্ত নিয়েছি, আন্দোলন চলবে’         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ভূমধ্যসাগরে নৌকায় হাইপোথার্মিয়ায় ৭ বাংলাদেশির মৃত্যু         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন