রবিবার ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে জামায়াত নেতার হামলায় নারী জখম

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহী নগরীর বসুয়া এলাকার এক বাড়িতে প্রবেশ করে এক নারীকে পিটিয়ে জখম করেছে এক জামায়াত নেতা। পরে ওই নারীকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত নারীর নাম রূপালী বেগম (৪০) তিনি ওই এলাকার অটোচালক বাদলের স্ত্রী।

বুধবার রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তের নাম মাহবুবুল আলম কাজল (৪৫)। তিনি একই এলাকার মৃত বেলাল হোসেনের ছেলে। তিনি জামায়াত নিয়ন্ত্রিত বিসমিল্লাহ একাডেমির পরিচালক ও নগরীর ৯ নম্বর ওয়ার্ড জামায়াতে ইসলামীর রোকন। তার বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ তুলেছেন আহত গৃহবধূ রূপালী ও তার স্বামী বাদল।

হাসপাতালে চিকিৎসাধীন রূপালী জানান, তার ছেলে অনিক পঞ্চম শ্রেণী পর্যন্ত কাজলের বিসমিল্লাহ একাডেমিতে পড়ত। একবছর আগে তাকে ওই একাডেমি থেকে বের করে পাশের উচ্চ বিদ্যালয়ে ভর্তি করা হয়। এরপর থেকেই কাজল বিভিন্নভাবে ওই পরিবারকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। সর্বশেষ বুধবার বিকেলে স্থানীয় মাঠে খেলতে গিয়ে রূপালীর ছেলে অনিকের সঙ্গে কাজলের ছেলের মারামারি হয়। এ ঘটনার জের ধরে রাত সাড়ে নয়টার দিকে কাজল রূপালীর বাড়িতে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি মারধর করে। এ সময় বাড়িতে তার স্বামী না থাকায় শ্লীলতাহানীর চেষ্টাও করে। পরে আহত অবস্থায় প্রতিবেশীরা রূপালীকে উদ্ধার করে প্রথমে রাজপাড়া থানায় নিয়ে যান। সেখানে ওসির পরামর্শে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি রামেক হাসপাতালের ৪০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

শীর্ষ সংবাদ:
পুরান কাপড়ের যুগ শেষ ॥ দেশের মর্যাদা সুরক্ষায় বন্ধ হচ্ছে আমদানি         প্রধানমন্ত্রী আজ পুলিশ সপ্তাহ উদ্বোধন করবেন         ভিসির পদত্যাগ দাবিতে এবার কাফন মিছিল শাবি শিক্ষার্থীদের         ইসি নিয়োগ বিল আজ সংসদে উঠছে         দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব-নাসিকই প্রমাণ         ভ্যাট ও ট্যাক্স আদায়ে হয়রানি বন্ধের দাবি ব্যবসায়ীদের         মাদক চালান আসা কেন বন্ধ হচ্ছে না-কোথায় ঘাটতি?         অবৈধ মজুদদারের কব্জায় পাট ॥ কৃত্রিম সঙ্কটে দাম বাড়ছে         দেশে করোনায় আরও ১৭ জনের মৃত্যু         বয়সের অসঙ্গতি দূর করে নীতিমালা সংশোধন         প্রশ্নফাঁস চক্রে সরকারী কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান         সর্বোচ্চ ৫ বছর জেল, ১০ লাখ টাকা জরিমানার প্রস্তাব         অবশেষে আলোর মুখ দেখল চট্টগ্রাম ওয়াসার পয়ঃনিষ্কাশন প্রকল্প         মোহাম্মদপুরে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা         গ্যাসের দাম দ্বিগুণ বাড়ানোর প্রস্তাব         জনগণের সেবা নিশ্চিত করতে পুলিশ সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান         অপরাধ দমনে নিরলস কাজ করছে পুলিশ ॥ প্রধানমন্ত্রী         অনশন ভেঙে শিক্ষার্থীদের আলোচনায় বসার আহবান শিক্ষামন্ত্রীর         এবার গণঅনশনের ঘোষণা দিলেন শাবি শিক্ষার্থীরা         করোনা ভাইরাসে আরও ১৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৬১৪