বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশা করি ঢাকা সিটি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে ॥ তাপস

আশা করি ঢাকা সিটি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে ॥ তাপস

অনলাইন ডেস্ক ॥ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা আশা করি ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে। আইন প্রয়োগকারী সংস্থা ও নির্বাচন কমিশনকে আমি অনুরোধ করবো, তারা যেন কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করে। আমি কিছুটা হলেও শঙ্কিত। কিছুদিন আগে আমরা দেখেছি, বিএনপির প্রার্থী নিজেই উপস্থিত থেকে আমাদের কাউন্সিলর প্রার্থীর ওপর আক্রমণ করেছে। সন্ত্রাসী দ্বারা যদি কেন্দ্র দখলের পাঁয়তারা হয়, তাহলে আমরা ঢাকাবাসীকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবো।

‘আমরা এটাও খবর পেয়েছি ১৭০টি ভোট কেন্দ্র দখলের পায়তারা ও ষড়যন্ত্র করা হচ্ছে। আইন প্রয়োগকারী সংস্থাসহ নির্বাচন কমিশনকে অনুরোধ করবো তারা যেন আশু পদক্ষেপ গ্রহণ করে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় থাকলে নৌকা মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে।’

আজ বৃহস্পতিবার দুপুর ১টায় মতিঝিল থানার গোপীবাগে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সংমাধ্যমকে এসব কথা বলেন ফজলে নূর তাপস।

আওয়ামী লীগের এ মেয়রপ্রার্থী

নৌকার বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তাপস বলেন, গতকাল (বুধবার) আমরা নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছি। ঢাকাবাসী তা সাদরে গ্রহণ করেছে। আমরা মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমি বিশ্বাস করি আগামী ১ ফেব্রুয়ারি আমাকে ও আমাদের কাউন্সিলর প্রার্থীদের ভোট দিয়ে নিজেদের সেবক হিসেবে নির্বাচিত করবেন ঢাকাবাসী। আমরা উন্নত ঢাকার যে নব-সূচনা করতে চাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে তা শুরু হবে।

এসময় ঢাকাবাসীর উদ্দেশ্যে এ মেয়রপ্রার্থী বলেন, প্রাণপ্রিয় ঢাকাবাসীর কাছে আমি এটুকুই আবেদন করবো, ঢাকা আমাদের প্রাণের শহর, আমরা সবাই ঢাকাকে ভালোবাসি। সিটি কর্পোরেশন নির্বাচন একটি স্থানীয় সরকার নির্বাচন। ১ ফেব্রুয়ারি দল-মত-নির্বিশেষে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করুন। নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নত ঢাকা গড়ার পক্ষে একজন যোগ্য ব্যক্তিকে সেবক হিসেবে নির্বাচিত করুন।

ফজলে নূর তাপস আরও বলেন, ঢাকাকে উন্নত করে গড়ে তুলতে না পারলে, আমাদের সব অর্জন ম্লান হয়ে যাবে। আমার দল যোগ্য বিবেচনা করে আমাকে মেয়রপ্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে। আমি বিশ্বাস করি সততা-নিষ্ঠা একাগ্রতার সঙ্গে কাজ করলে আগামী ৩ বছরের মধ্যে উন্নত ঢাকার দৃশ্যমান পরিবর্তন উপহার দিতে পারবো।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১