শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশা করি ঢাকা সিটি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে ॥ তাপস

আশা করি ঢাকা সিটি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে ॥ তাপস

অনলাইন ডেস্ক ॥ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা আশা করি ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় থাকবে। আইন প্রয়োগকারী সংস্থা ও নির্বাচন কমিশনকে আমি অনুরোধ করবো, তারা যেন কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করে। আমি কিছুটা হলেও শঙ্কিত। কিছুদিন আগে আমরা দেখেছি, বিএনপির প্রার্থী নিজেই উপস্থিত থেকে আমাদের কাউন্সিলর প্রার্থীর ওপর আক্রমণ করেছে। সন্ত্রাসী দ্বারা যদি কেন্দ্র দখলের পাঁয়তারা হয়, তাহলে আমরা ঢাকাবাসীকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবো।

‘আমরা এটাও খবর পেয়েছি ১৭০টি ভোট কেন্দ্র দখলের পায়তারা ও ষড়যন্ত্র করা হচ্ছে। আইন প্রয়োগকারী সংস্থাসহ নির্বাচন কমিশনকে অনুরোধ করবো তারা যেন আশু পদক্ষেপ গ্রহণ করে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় থাকলে নৌকা মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে।’

আজ বৃহস্পতিবার দুপুর ১টায় মতিঝিল থানার গোপীবাগে ব্রাদার্স ইউনিয়ন ক্লাবে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সংমাধ্যমকে এসব কথা বলেন ফজলে নূর তাপস।

আওয়ামী লীগের এ মেয়রপ্রার্থী

নৌকার বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তাপস বলেন, গতকাল (বুধবার) আমরা নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছি। ঢাকাবাসী তা সাদরে গ্রহণ করেছে। আমরা মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমি বিশ্বাস করি আগামী ১ ফেব্রুয়ারি আমাকে ও আমাদের কাউন্সিলর প্রার্থীদের ভোট দিয়ে নিজেদের সেবক হিসেবে নির্বাচিত করবেন ঢাকাবাসী। আমরা উন্নত ঢাকার যে নব-সূচনা করতে চাই আগামী ১ ফেব্রুয়ারি নৌকা মার্কার বিজয়ের মাধ্যমে তা শুরু হবে।

এসময় ঢাকাবাসীর উদ্দেশ্যে এ মেয়রপ্রার্থী বলেন, প্রাণপ্রিয় ঢাকাবাসীর কাছে আমি এটুকুই আবেদন করবো, ঢাকা আমাদের প্রাণের শহর, আমরা সবাই ঢাকাকে ভালোবাসি। সিটি কর্পোরেশন নির্বাচন একটি স্থানীয় সরকার নির্বাচন। ১ ফেব্রুয়ারি দল-মত-নির্বিশেষে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করুন। নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নত ঢাকা গড়ার পক্ষে একজন যোগ্য ব্যক্তিকে সেবক হিসেবে নির্বাচিত করুন।

ফজলে নূর তাপস আরও বলেন, ঢাকাকে উন্নত করে গড়ে তুলতে না পারলে, আমাদের সব অর্জন ম্লান হয়ে যাবে। আমার দল যোগ্য বিবেচনা করে আমাকে মেয়রপ্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছে। আমি বিশ্বাস করি সততা-নিষ্ঠা একাগ্রতার সঙ্গে কাজ করলে আগামী ৩ বছরের মধ্যে উন্নত ঢাকার দৃশ্যমান পরিবর্তন উপহার দিতে পারবো।

শীর্ষ সংবাদ:
চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা         স্বাস্থ্য খাতে অনিয়মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলবে         এই প্রথম সুস্থতার হার শনাক্তের চেয়ে বেশি         পাপুল কুয়েতের নাগরিকত্ব পাননি         তিন মাসের জন্য রোমে নিষিদ্ধ বাংলাদেশী যাত্রী ও ফ্লাইট         দীর্ঘমেয়াদী বন্যার শঙ্কা         বর্ষায়ও ভ্যাপসা গরমে অতিষ্ঠ নগরবাসী         এখন ফখরুল ও পুরো বিএনপি হোম আইসোলেশনে         শিক্ষার্থীদের হাতে ডিজিটাল ডিভাইস ও ইন্টারনেট দিতে হবে         ডিসেম্বর পর্যন্ত সরকারী প্রতিষ্ঠানে সব ধরনের গাড়ি কেনা বন্ধ         আধিপত্য ও চাঁদাবাজির কর্তৃত্ব প্রতিষ্ঠায় রক্ত ঝরছে পাহাড়ে         কেন্দ্রীয় ব্যাংক গবর্নরের বয়সসীমা বাড়ল দু’বছর         চট্টগ্রামে করোনা সংক্রমণ ছাড়াল ১১ হাজার         ১৪ প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর         করোনা: শনাক্তের তুলনায় সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে         ক্ষুধায় প্রতিদিন ১২ হাজার মানুষের মৃত্যু হবে : অক্সফাম         গরুর ধাক্কায় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস বিকল        
//--BID Records