শনিবার ৮ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিবির অভিযানে দুর্ধর্ষ ৫ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ ওরা দুর্ধর্ষ ছিনতাইকারী। ডাকাতির পাশাপাশি নির্জন রাস্তা থেকে অনেকের মোটরসাইকেল থামিয়ে টাকা, মোবাইল ও মোটরসাইকেল ছিনিয়ে নিতো। এরপর ছিনিয়ে নেয়া মোটরসাইকেলের চেসিস নম্বর পরিবর্তন করে ভুয়া রেজিস্ট্রিশন কাগজ তৈরি করে দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রি করত। এরকমই একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ মোস্তাফিজুর রহমান ওরফে মানিক, মোঃ সুজন শেখ, মোঃ ইমন, মোঃ লিটন সরদার ও মোঃ রমজান হোসেন। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, তিনটি বড় ধারাল চাপাতি ও সাতটি বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল উদ্ধার করা হয়। শনিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ মাসুদুর রহমান।

ডিসি মাসুদুর রহমান জানান, শুক্রবার রাতভর ডিবি পুলিশের পূর্ব বিভাগের একাধিক দল রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ডাকাত চক্রের ওই পাঁচ সদস্যকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে গুলিভর্তি পিস্তল, ধারাল অস্ত্র ও সাতটি বিভিন্ন ব্র্যান্ডের মোটরসাইকেল উদ্ধার করা হয়। তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি, ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে। এর আগেও তারা গ্রেফতার হয়েছিল। তবে জামিনে বেরিয়ে এসে পুনরায় একই অপরাধে লিপ্ত হয়।

শীর্ষ সংবাদ:
ধর্ম অবমাননা মামলা ॥ কুমিল্লার আদালতে নেওয়া হয়েছে ইকবালকে         শাহবাগ মোড়ে গণঅনশন, তীব্র যানজট         আইএসের পশ্চিম আফ্রিকা শাখার প্রধান নিহত         যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১         গ্রিসের ক্রিট দ্বীপে পাওয়া পায়ের ছাপ ৬০ লক্ষ বছরের পুরনো         ৩ বিভাগে বৃষ্টি হতে পারে         ৫০ কিলোমিটার সড়কের বেহাল দশা         বিএফইউজে নির্বাচনের ভোটগ্রহণ চলছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩, মামলা ৪৯         পায়রা সেতু কাল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু         রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা জোরদারের আহ্বান         ভারতে আবার বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ         ভারতের উত্তরাখণ্ডে পর্বতারোহী ১১ সদস্যের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ২৪ কোটি ৩৭ লাখ ৪ হাজার ৭০০ জন         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ কাদের         সম্প্রীতি বজায় রাখতে শিশুদের সংস্কৃতিচর্চা অপরিহার্য ॥ তথ্যমন্ত্রী         কবি শামসুর রাহমানের জন্মদিন আজ         মগবাজারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বিঘ্নিত         করোনায় ১ লাখ ৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যুর শঙ্কা ডব্লিউএইচওর