মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় দুই হেলপার নিহত

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল, ২২ জানুয়ারি ॥ দুটি সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন। কালিহাতী উপজেলার জোগারচর কামাক্ষা মোড় ও বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকায় বুধবার ভোর রাতে ও সকালে দুর্ঘটনা দুটি ঘটেছে। নিহতরা হলো- ট্রাকের হেলপার ইমন হোসেন (১৬)। সে ভূঞাপুর উপজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের ছেলে। হেলপার রেদানুর হক খান (৩২) মারা যায়।

জানা গেছে, ঘনকুয়াশার কারণে ভোর রাতে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোগারচর কামাক্ষা মোড় এলাকায় ট্রাক ও বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ট্রাকের হেলপার ইমন ঘটনাস্থলেই মারা যায়। এতে আহত হয় ৫ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে সকাল সাড়ে ৭টার দিকে ঘনকুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজা এলাকায় একটি ট্রাককে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার রেদানুর হক খান (৩২) মারা যায়। সে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার আশকা গ্রামের মৃত আব্দুস সালাম খানের ছেলে।

সিলেটে যুবক

স্টাফ রিপোর্টার সিলেট অফিস জানায়, নগরীর চৌহাট্টায় বুধবার ভোরে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও ২ জন অহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী হলেন, শেখঘাট এলাকার বাসিন্দা ইমতিয়াজ মাহবুব অর্জন (২০)। জানা যায়, বালুচর থেকে নয়া সড়ক হয়ে রিকাবীবাজারের দিকে যাওয়ার পথে চৌহাট্টা পয়েন্টে বিমানবন্দরমুখী ট্রাক তাদের মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান ইমতিয়াজ।

ফরিদপুরে মাইক্রো চালক

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, ভাঙ্গায় একটি যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন মাইক্রোবাস চালক মিন্টু শেখ (৩৫)।

মঙ্গলবার রাত ১১টার দিকে ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালিগ্রাম নামকস্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মিন্টু শেখ গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের বিশ্বম্ভরদী গ্রামের মৃত আরমান শেখের পুত্র।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ