সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের এ‌পিএসকে তলব করেছে দুদক

সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের এ‌পিএসকে তলব করেছে দুদক

অনলাইন রিপোর্টার ॥ স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণ মন্ত্রণাল‌য়ের সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের এ‌পিএস ও শহীদ মনসুর আলী মেডিক্যাল কলেজের পরিচালক মীর মোশাররফ হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ বুধবার দুদকের প্রধান কার্যালয় থেকে পাঠানো তলবি নোটিশে তাকে আগামী ২৭ জানুয়ারি হাজির হতে বলা হয়েছে।

সংস্থাটির উপ-পরিচালক মো. সামছুল আলম সই করা নোটিশ তার উত্তরার বাসার ঠিকানায় পাঠানো হয়েছে। জনসংযোগ দপ্তর সূত্রে এসব তথ্য জানা গেছে।

বি‌ভিন্ন সরকা‌রী হাসপাতা‌ল ও মেডি‌ক্যাল কলেজে পছন্দের ঠিকাদারকে যন্ত্রপাতি ও এমএসআর সামগ্রী সরবরাহে সহায়তার মাধ্যমে অর্থ আত্মসাতসহ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে মোশাররফ হোসেনের বিরুদ্ধে।

প্রায় একই অভিযোগে এর আগে বর্তমান স্বাস্থ্য ও প‌রিবার কল্যাণ মন্ত্রণাল‌য়ের মন্ত্রীর সদ্য বরখাস্তকৃত এপিএস ড. মোহাম্মদ আরিফুর রহমানকে তলব করে দুদকের একই টিম। তাকে ২৩ জানুয়ারি জিজ্ঞাসাবাদ করার কথা রয়েছে।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records