শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে : তাবিথ

এবার ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে  : তাবিথ

স্টাফ রিপোর্টার ॥ রবিবার সকাল সাড়ে ১০টায় বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। দুপুরে মিরপুর বিআরটিএ এলাকা থেকে তিনি গণসংযোগ শুরু করেন। এ সময় তিনি বলেন,এবার এখ্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে। পরে তিনি মিরপুর-১৩, উত্তর ইব্রাহিমপুর, কাফরুল, কলোনি সেন্ট্রাল জামে মসজিদ, মিরপুর-১৪এর হাউজিং স্টাফ কোয়ার্টার, শহীদ স্মৃতি পুলিশ কলেজ এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি বলেন, এবার ভোটের লড়াইয়ে বিজয়ী হতেই হবে।

তাবিথ বলেন, নির্বাচন কমিশন ইশতেহার ঘোষণার পরই বিতর্ক সৃষ্টি করছে। আর বিতর্ক নয়, আমরা এখন দেখতে চাই, নির্বাচন কমিশন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নিবূাচন দিতে কি কি পদক্ষেপ নেয়। আমরা নির্বাচন কমিশনের দিকে তাকিয়ে আছি। তিনি বলেন, সরস্বতী পূজা উপলক্ষে নির্বাচন দু’দিন পেছানো হয়েছে। একই সঙ্গে এসএসসি পরীক্ষাও পিছিয়েছে। যে কারণে পরীক্ষার্থীরা মনোক্ষুন্ন হতে পারে। তাই তাদের জন্য দুঃখ প্রকাশ করছি।

তাবিথ আউয়াল বলেন, সিটি কর্পোরেশন এলাকার বর্জ্যব্যবস্থা আধুনিক করতে হবে। খোলা মাঠ যা ছিল তা দখল হয়ে গেছে। নতুন করে বানাতে হবে। দিনে ও রাতে নারী ও শিশুসহ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। আমি নির্বাচিত হলে তা করার জন্য সার্বিকভাবে চেষ্টা করবো।

এসময় তাবিথ আউয়ালের সঙ্গে আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, আকরামুল হাসান, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

শীর্ষ সংবাদ:
কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা