শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চসিক মেয়রের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দিন শনিবার সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মেয়র বলেন, আর্ত-মানবতার সেবার চেয়ে উত্তম কাজ আর নেই। যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ। উপার্জন করা সম্পদ মানুষের কল্যাণে ব্যয় না হলে সেই সম্পদের কোন মূল্য থাকে না। সিটি মেয়র বলেন, দরিদ্রতাকে জয় করতে হলে ছেলে-মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। নিজের ভাগ্য পরিবর্তনে শিক্ষার কোন বিকল্প নেই। ভাগ্যের পরিবর্তন করার জন্য নিজেদেরকে চেষ্টা করতে হবে। কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি হাজী শাহবুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অজিত দাশগুপ্ত, সমাজসেবক সুজয় দাশ, এটিএম আহসান উল্লাহ খোকন প্রমুখ।

কর্ণফুলীতে দুবাই প্রবাসীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, ১৮ জানুয়ারি ॥ কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকা থেকে রাইহানুল ইসলাম সজিব (২৫) নামের এক দুবাই প্রবাসীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে শিকলবাহা সরোয়াদ্দীন জামে মসজিদের কবরস্থান এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়েছে। প্রবাসী সজিব পটিয়া উপজেলার খরনা ইউনিয়নের আতাউর রহমান চৌধুরীর পুত্র। শুক্রবার সকালে নিজ গ্রামের বাড়ি খরনা থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। নগরীর বাকলিয়া থানায় একটি অভিযোগ করলে, পুলিশ মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে প্রবাসী সজিবের অবস্থান জানতে পারে। এর সূত্র ধরে কবরস্থান এলাকা থেকে শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য পুলিশ লাশটি চমেক হাসপাতালে প্রেরণ করেছে।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত