শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গণতন্ত্রী পার্টির জাতীয় সম্মেলন উপলক্ষে গাজীপুর জেলা কমিটির বর্ধিত সভা

গণতন্ত্রী পার্টি গাজীপুর জেলা শাখার উদ্যোগে সদর বোর্ডবাজারে পার্টির অস্থায়ী কার্যালয়ে শুক্রবার বিকেলে আগামী জাতীয় সম্মেলন উপলক্ষে জেলা কমিটির বর্ধিত সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ডাঃ মোঃ শহীদুল্লাহ সিকদার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গণতন্ত্রীপার্টি মুক্তিযুদ্ধের ধারায় অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, শোষণমুক্ত ও সমাজতান্ত্রিক দেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছে। আর মুজিববর্ষে বাংলাদেশের সামনে কর্তব্য গরিব, কৃষক, শ্রমিক ও মেহনতী মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাওয়া। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই লক্ষে অনেকদূর এগিয়েছেন। তিনি বলেন, আজ বাংলাদেশ আবার ঘুরে দাঁড়িয়েছে।

অধ্যাপক ডাঃ মোঃ শহীদুল্লাহ বলেন, পার্টির আগামী সম্মেলন হবে একটি শক্তিশালী গণতন্ত্রীপার্টি গঠনের মাধ্যমে সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে ’৭১’র ৩০ লাখ শহীদের স্বপ্নপূরণের জন্য শোষণমুক্ত, সমাজতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করা। পার্টির গাজীপুর জেলা শাখার সভাপতি মনোজ কুমার গোস্বামির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ আবুল কাসেমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযুদ্বা এমএ গনি, সফিরেজা নুর মজুমদার, আবদুল আলীম, বাদল সরকার, বীর মুক্তিযোদ্ধা শেখ গনি, সুশান্ত দেবনাথ, আসাদুজ্জামান সুজন প্রমুখ। -বিজ্ঞপ্তি।

শীর্ষ সংবাদ:
শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন         কালো সোনার হাতছানি ॥ অমিত সম্ভাবনার ব্লু ইকোনমি         দীর্ঘদিন ক্ষমতায় আছি বলেই সুফল পাচ্ছে জনগণ         উত্তরাঞ্চলে অকালবন্যা, পানিবন্দী কয়েক লাখ মানুষ         ক্ষমতায় আসার জন্য বিএনপি ষড়যন্ত্রের অলিগলি খুঁজছে         বিশ্বব্যাংক গ্রুপ ২০ হাজার কোটি টাকার বাজেট সহায়তা দিচ্ছে         চাঞ্চল্যকর নিলা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার         এবার ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণার মামলা         সঙ্কট মেটাতে ১১ দেশ থেকে দ্রুত পেঁয়াজ আসছে         মালেকের উত্থানের নেপথ্যে         করোনা টেস্টের রিপোর্ট নিয়ে দুশ্চিন্তায় প্রবাসীরা         জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর