বৃহস্পতিবার ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দ্য রক’র বাবা রকি জনসন মারা গেছেন

দ্য রক’র বাবা রকি জনসন মারা গেছেন

অনলাইন ডেস্ক ॥ ‘দ্য রক’খ্যাত রেসলার ও হলিউডের তারকা অভিনেতা ডোয়াইন জনসনের বাবা রকি জনসন মারা গেছেন। তার বয়স হয়েছিল ৭৫।

রকি জনসনও একজন কিংবদন্তি রেসলার ছিলেন। রেসলিং রিংয়ে ‘সৌল ম্যান’ নামে পরিচিত তিনি। গতকাল বুধবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাবেক এই রেসলার। তবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। এক বিবৃতিতে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্ট (ডাব্লিউ ডাব্লিউ ই) তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে।

রকি জনসন ১৯৬০ সালে ন্যাশনাল রেসলিং অ্যালিয়ান্সে (এন আর এ) নাম লেখান। তখন তার বয়স ছিল মাত্র ১৬। ১৯৮৩ সালে ডাব্লিউ ডাব্লিউ ই-তে যোগ দেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ১৯৯১ সালে রেসলিংয়ের মঞ্চ থেকে অবসর নেন তিনি। ২০০৮ সালে ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেইনমেন্টের হল অব ফেমে জায়গা পান রকি জনসন।

অবসরের পর ছেলে ডোয়াইন জনসনকে রেসলিং মঞ্চের জন্য প্রস্তুত করতে থাকেন। পরবর্তী সময়ে ডোয়াইন ‘দ্য রক’ নামে রেসলিং মঞ্চ দাপিয়ে বেড়ান। ডোয়াইন ছাড়াও কার্টিস এবং ওয়ান্ডা বউলস নামে রকি জনসনের আরো দুই সন্তান রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৭৬১০৭৩
আক্রান্ত
১৭২১৩৪
সুস্থ
৬৭৫৫৩২৪
সুস্থ
৮০৮৩৮
শীর্ষ সংবাদ:
করোনায় হলেও দম্ভ যায়নি ব্রাজিলিয়ান প্রেসিডেন্টের!         কাতারে আক্রান্ত লাখ ছাড়ালেও সুস্থই ৯৬ হাজারের বেশি         করোনা ॥ বাংলাদেশে আরও উদ্বেগজনক পরিস্থিতির আশঙ্কা         বুড়িগঙ্গায় লঞ্চডুবি ॥ ময়ূর-২ এর মালিক মোসাদ্দেক গ্রেফতার         উখিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ৩ রোহিঙ্গা নিহত, ৩ লাখ ইয়াবা উদ্ধার         শক্তিশালী পাসপোর্ট র‌্যাংকিংয়ে শীর্ষে জাপান         বিদেশি শিক্ষার্থী ফেরত পাঠানোর বিরুদ্ধে মার্কিন আদালতে মামলা         সিরিয়ায় ত্রাণ সহায়তার অজুহাতে পাশ্চাত্যের ষড়যন্ত্রমূলক পরিকল্পনা ব্যর্থ         ইরানের ওপর নিষেধাজ্ঞা পুনর্বহালের আহ্বান পম্পেওর         জম্মু-কাশ্মীরে বাবা-ভাইসহ বিজেপি নেতাকে গুলি করে হত্যা         মার্কিন প্রতিরক্ষামন্ত্রীর যে বক্তব্যে দুঃখ প্রকাশ করলেন সের্গেই ল্যাভরভ         জোড়া লাল কার্ডের ম্যাচে বার্সার জয়         হংকংয়ের শিক্ষার্থীদের রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ         ভারতীয় সেনাদের ফেসবুকসহ ৮৯টি অ্যাপ ব্যবহার নিষিদ্ধ         রিজেন্টের অনিয়ম খুঁজে বের করে ব্যবস্থা নিয়েছি         চিকিৎসা প্রতারক সাহেদের উত্থান বিস্ময়কর         সরকার কঠোর ॥ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দুর্নীতি         করোনা সঙ্কট উত্তরণে এখনই জোরালো বৈশ্বিক সাড়া দরকার         করোনায় আরও ৪৬ জনের মৃত্যু, আক্রান্ত ৩৪৮৯         স্বাস্থ্যবিধি না মানার হতাশাজনক চিত্র        
//--BID Records