বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টটেনহামকে জেতালেন দুই আর্জেন্টাইন

 টটেনহামকে জেতালেন দুই আর্জেন্টাইন

অনলাইন ডেস্ক ॥ কোচ হোসে মরিনহোর অধীনে টটেনহামের মূল একাদশে প্রায় অনিয়মিত থাকতে হয় এরিক লামেলা ও জিওভানি লো সেলসোকে। তবে এবার সুযোগ পেয়েই নিজেদের প্রমাণ করেছেন এই দুই আর্জেন্টাইন মিডফিল্ডার। লামেলা-সেলসোর গোলে এফএ কাপের তৃতীয় রাউন্ডে মিডলসবার্গকে ২-১ ব্যবধানে হারিয়েছে স্পার্সরা।

চোটের কারণে মাঠের বাইরে আছেন টটেনহামের ইংলিশ অধিনায়ক হ্যারি কেন। ডেলে আলি ও সং হিয়ুং মিনের মতো তারকারা ছিলেন না মূল একাদশে। তবে ঘরের মাঠে শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে ঝাঁপিয়ে পড়ে মরিনহোর দল। সেই সুযোগ তারা পেয়ে যায় ম্যাচের দ্বিতীয় মিনিটেই। টটেনহামকে এগিয়ে দেন লো সেলসো।

এগিয়ে গিয়ে আরো বেশি আক্রমণাত্মক হয়ে ওঠে মরিনহোর দল। ১৫ মিনিটে ফের গোলের আনন্দে ভাসে টটেনহাম হটস্পার স্টেডিয়ামের দর্শকরা। স্পার্সদের ব্যবধানটা দ্বিগুণ করে দেন লামেলা।

বিরতি থেকে ফিরে অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি টটেনহাম। উল্টো ৮৩ মিনিটে একটি গোল শোধ করে ম্যাচে ফিরতে চেষ্টা করে মিডলসবার্গ। তবে শেষ পযর্ন্ত ব্যবধানটা ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records