সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টটেনহামকে জেতালেন দুই আর্জেন্টাইন

 টটেনহামকে জেতালেন দুই আর্জেন্টাইন

অনলাইন ডেস্ক ॥ কোচ হোসে মরিনহোর অধীনে টটেনহামের মূল একাদশে প্রায় অনিয়মিত থাকতে হয় এরিক লামেলা ও জিওভানি লো সেলসোকে। তবে এবার সুযোগ পেয়েই নিজেদের প্রমাণ করেছেন এই দুই আর্জেন্টাইন মিডফিল্ডার। লামেলা-সেলসোর গোলে এফএ কাপের তৃতীয় রাউন্ডে মিডলসবার্গকে ২-১ ব্যবধানে হারিয়েছে স্পার্সরা।

চোটের কারণে মাঠের বাইরে আছেন টটেনহামের ইংলিশ অধিনায়ক হ্যারি কেন। ডেলে আলি ও সং হিয়ুং মিনের মতো তারকারা ছিলেন না মূল একাদশে। তবে ঘরের মাঠে শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে ঝাঁপিয়ে পড়ে মরিনহোর দল। সেই সুযোগ তারা পেয়ে যায় ম্যাচের দ্বিতীয় মিনিটেই। টটেনহামকে এগিয়ে দেন লো সেলসো।

এগিয়ে গিয়ে আরো বেশি আক্রমণাত্মক হয়ে ওঠে মরিনহোর দল। ১৫ মিনিটে ফের গোলের আনন্দে ভাসে টটেনহাম হটস্পার স্টেডিয়ামের দর্শকরা। স্পার্সদের ব্যবধানটা দ্বিগুণ করে দেন লামেলা।

বিরতি থেকে ফিরে অবশ্য আর কোনো গোলের দেখা পায়নি টটেনহাম। উল্টো ৮৩ মিনিটে একটি গোল শোধ করে ম্যাচে ফিরতে চেষ্টা করে মিডলসবার্গ। তবে শেষ পযর্ন্ত ব্যবধানটা ধরে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর শিষ্যরা।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records