শনিবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে নাম সরিয়ে নিয়েছেন মাশরাফি : পাপন

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে নাম সরিয়ে নিয়েছেন মাশরাফি  :  পাপন

অনলাইন রিপোর্টার ॥ বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে নাম সরিয়ে নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি সপ্তম বোর্ড সভা শেষে রবিবার বিকেলে মাশরাফির অনুরোধে চুক্তি থেকে তার নাম বাদ দেওয়ার কথা জানান।

‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে মাশরাফির সাথে আমার কথা হয়েছিল মিটিং শুরু হওয়ার আগে। সে-ই আমাকে ফোন করেছিল। সে বলেছে তাকে কেন্দ্রীয় চুক্তিতে না রাখতে। এর কারণ হচ্ছে, তার জায়গায় নতুন একজন সুযোগ পাবে। আমরাও তার প্রস্তাব গ্রহণ করেছি। কেন্দ্রীয় চুক্তিতে যেটা আসছে সেখানে মাশরাফির নাম থাকছে না।’ রবিবার বিকেল তিনটায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বোর্ড মিটিং শুরু হয়। মিটিং শেষে রাত সোয়া আটটার সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলতে এসে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এই কথা জানান। ২০১৯ বিশ্বকাপে মাশরাফি ছিলেন ধূসর। ৯ ম্যাচ খেলে মাত্র ১ উইকেট। এমন পারফর্মেন্স তার নামের সাথেই বেমানান। অন্যদিকে এক আসর খারাপ যেতেই শুরু হয়েছিল তার অবসরের আলোচনা।

নড়াইল এক্সপ্রেস অবশ্য তার অবস্থানে ছিলেন অটল। দিন কয়েক আগে অকপটে জানিয়ে দিয়েছিলেন বিদায় বেলায় ফুলের তোড়া আশা করেন না তিনি। এমনকি নিজের হতাশাজনক বিশ্বকাপ পারফর্মেন্সের পর জাতীয় দলে জায়গাও আশা করেন না মাশরাফি। ‘এখন সিলেকশনের তো একটা ব্যাপার আছে। বিশ্বকাপে ৮ ম্যাচে ১ উইকেট নেবার পর আমি নিজেকে জাতীয় দলে দেখছি না। সত্যি বলতে নির্বাচকরা যদি সুযোগ দেয় আমি বলবো, আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো। বাজে খেলার পর কীভাবে বলবো যে, আমি জাতীয় দলে সুযোগ পাব। আমার জায়গাতে অন্য কেউ হলে আরও আগে বাদ পড়তো।’ গতকাল ঢাকা প্লাটুন বনাম খুলনা টাইগার্সের মধ্যকার ম্যাচে আবারও ইনজুরিতে পড়েছেন নড়াইল এক্সপ্রেস। বাঁহাতে লেগেছে ১৪টি সেলাই। অনিশ্চিত হয়ে গেছে চলতি বঙ্গবন্ধু বিপিএলও।

শীর্ষ সংবাদ:
মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী         ১৫ ও ২১ আগস্টের কুশীলবরা এখনও সক্রিয় ॥ কাদের         দক্ষিণ সুদানে গেল ৬৭ নৌ সদস্যের দ্বিতীয় গ্রুপ         কাঁদো বাঙালী কাঁদো ॥ বঙ্গবন্ধুর রাষ্ট্রদর্শন         যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তারা পিটিয়ে খুন করে ৩ জনকে         কমিশনারের পরিচয়ে চাঁদাবাজি ॥ দুদিনের রিমান্ডে মোছাব্বির         বঙ্গবন্ধু ছিলেন গণমানুষের অন্তরের নেতা ॥ জি এম কাদের         বিষ দিয়ে পাঁচ কোটি টাকার মাছ নিধন         ভারতে ফের হাজারের বেশি মৃত্যু         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বার সতর্ক সঙ্কেত         বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি