শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কার সঙ্গে প্রেম করছেন পূজা হেগড়ে?

কার সঙ্গে প্রেম করছেন পূজা হেগড়ে?

অনলাইন ডেস্ক ॥ অভিনেত্রী পূজা হেগড়ে। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও অভিনয় করছেন।

এবার ব্যক্তিগত কারণে আলোচনায় পূজা। অভিনেতা রোহান মেহরার সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। পূজার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ফিল্মফেয়ার।

গত বছর বাজার সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন রোহান। এতে আরো অভিনয় করেন সাইফ আলী খান, রাধিকা আপ্তে, চিত্রাঙ্গদা সিং প্রমুখ। এই সিনেমা বক্স অফিসে খুব বেশি সাড়া না ফেললেও অভিনয়ের জন্য প্রশংসা কুড়ান রোহান। তার আরেক পরিচয় তিনি প্রয়াত অভিনেতা বিনোদ মেহরার ছেলে।

অন্যদিকে পূজা হেগড়ে অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হাউসফুল-ফোর। এই সিনেমায় আরো অভিনয় করেন অক্ষয় কুমার, ববি দেওল, রিতেশ দেশমুখ, চাংকি পান্ডে, জনি লিভার, কৃতি স্যানন, কৃতি খারবান্দা প্রমুখ। পরিচালনা করেছেন ফরহাদ সামজি। গত বছর সর্বোচ্চ আয় করা বলিউড সিনেমার তালিকায় শীর্ষ দশে ছিল এটি।

আজ রোববার মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর আলা বৈকুণ্ঠপুরামুলো। এতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন তিনি। আরো অভিনয় করেছেন—টাবু, নিবেতা পেথুরাজ, রাজেন্দ্র প্রসাদ প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন ত্রিবিক্রম।

শীর্ষ সংবাদ:
জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে কর্মকর্তাসহ ২৬৪ পুলিশ সদস্য একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস         রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত