সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খিলগাঁও জোড়পুকুর খেলার মাঠ জনসাধারণের জন্য উন্মুক্ত ঘোষণা

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) উদ্যোগে জল সবুজে ঢাকা প্রকল্পের আওতায় উন্নয়নকৃত খিলগাঁও জোড় পুকুর খেলার মাঠ সর্বসাধারণের জন্য পরীক্ষামূলকভাবে উন্মুক্ত করে দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। শনিবার বেলা ১২টায় ডিএসসিসি মেয়র মোহাম্মদ সাঈদ খোকন মাঠটি পরিদর্শন করে জনসাধারণের ব্যবহারের জন্য উন্মুক্তের ঘোষণা দেন।

মাঠটি সর্বসাধারণের জন্য উন্মুক্ত করতে এসে ডিএসসিসি মেয়র সাঈদ খোকন সাংবাদিকদের বলেন, এক সময় পার্কটি প্রোপারলি ব্যবহারের অনুপযোগী ছিল। আমরা পার্কটি বদলে দিতে কাজ করেছি। বর্তমানে পার্কটি মোটামুটি ব্যবহারের জন্য প্রস্তুত করা হয়েছে। আরও কিছুটা কাজ এখনও বাকি। এ অবস্থায় এসে আমরা পার্কটি সবার জন্য উন্মুক্ত করে দিলাম। সবাই এখন থেকে পার্কটি ব্যবহার করতে পারবেন। ব্যবহারের সময় যদি কোন ভুলত্রুটি ধরা পড়ে বা পরামর্শ থাকে সেটা জানালে আমরা সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করব। সব কাজ শেষ হওয়ার পর পরবর্তী সময় আমরা আনুষ্ঠানিকভাবে পার্কটি উদ্বোধন করব। সেই পর্যন্ত পার্কটি সবার জন্য উন্মুক্ত থাকবে। অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মোঃ ইমদাদুল হকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
বৃষ্টি উপেক্ষিত, মুখে কালো কাপড় বেঁধে রাজপথে শিক্ষার্থীরা         ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক ॥ পররাষ্ট্রমন্ত্রী         তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দলের নয় ॥ কাদের         বৃষ্টিতে ভেসে গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা         তথ্য প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগ দাবি ফখরুলের         জাওয়াদ’র প্রভাবে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি         সু চির ৪ বছরের সাজা         শিশু তামীমকে তাৎক্ষণিক ৫ লাখ দেওয়ার নির্দেশ, ১০ কোটি দিতে রুল         স্কুলে ভর্তি ॥ বেসরকারীর তুলনায় সরকারী স্কুলে দ্বিগুণ আবেদন         বেড়িবাঁধ ভাঙ্গা স্থান দিয়ে ঢুকছে পানি ॥ রবিশস্যের ব্যাপক ক্ষতির শঙ্কা         চকরিয়ায় বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত         নাটোরে ট্রেন-ট্রাক সংঘর্ষ ॥ ৫ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক         বরিশাল বিআরটিসি বাস ডিপো ॥ সচলের চেয়ে অচলের সংখ্যা বেশী         স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস আজ