শনিবার ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সজল-মিমের নাটক ‘এতটুকুই চেয়েছিলাম’

  সজল-মিমের নাটক  ‘এতটুকুই চেয়েছিলাম’

সংস্কৃতি ডেস্ক ॥ সম্প্রতি নির্মিত হয়েছে বিশেষ খ- নাটক ‘এতটুকুই চেয়েছিলাম’। নাটকটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা বিপু পাল। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল, নাদিয়া মিম, রিদুয়ানা রিদু ও শাহারিয়ার। নির্মাতা বিপু পাল জানিয়েছেন নাটকটি শীঘ্রই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

‘এতটুকুই চেয়েছিলাম’ নাটকের গল্পে দেখা যাবে, সজল আর নাদিয়া মিমের দুই বছরের সংসার কোন মতেই সুখের হচ্ছে না। সারাক্ষণ এটা ওটা নিয়ে ঝগড়া লেগেই থাকে। ফলে দু’জন মিলে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। নিজেদের স্বার্থেই আপসে তারা বিচ্ছেদের পথে পা রাখেন। এক ছাদের নিচের জীবন থেকে আলাদা জীবনে ভিন্ন অভিজ্ঞতা শুরু হয় দু’জনের। গল্প মোড় নেয় অন্যদিকে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘এতটুকুই চেয়েছিলাম’। নাটকে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয় করেছি। সব সময় আমি ব্যতিক্রমী গল্পে কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এ নাটকটি তেমনই ভিন্ন ধারার একটি গল্প।

আশা করি নাটকটি সবার ভাল লাগবে। রিদুয়ানা রিদু বলেন, ‘খুব বেশি নাটকে কাজ করা হয়নি আমার। তবে নতুন হিসেবে যে কয়টিতে কাজ করেছি সেগুলো ভাল গল্পের। এ নাটকের গল্পে যেমন ভিন্নতা রয়েছে তেমনি চরিত্রেও রয়েছে বৈচিত্র্যতা। এতে কাজ করেও ভাল লেগেছে। বিশেষ করে সজল ভাইয়ের সঙ্গে কাজ করে আনন্দ পেয়েছি। দর্শকেরও পছন্দ হবে বলে আমার বিশ্বাস।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার