বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে বাংলাদেশ ব্যাংকের ডিজিএম গ্রেফতার

বরিশালে বাংলাদেশ ব্যাংকের ডিজিএম গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ প্রতারনার অভিযোগে দায়ের করা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ও কেন্দ্রীয় বাংলাদেশ ব্যাংকের ডিজিএম সাইদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর নথুল্লাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডিজিএম সাইদুল ইসলাম নগরীর কলেজ রোড এলাকার বাসিন্দা মৃত আজহার উদ্দিনের পুত্র।

মামলা সূত্রে জানা গেছে, নগরীর নথুল্লাবাদ লুৎফর রহমান সড়কের সাইদুল ইসলাম ও তার স্ত্রী ইসরাত জাহানের মালিকানাধীন ১৬ শতশ জমি বিক্রির উদ্দেশ্যে একই এলাকার এ্যাডভোকেট এম এ জলিলের সাথে ৮০ লাখ টাকা মূল্য নির্ধারণ করে বায়না চুক্তি সম্পন্ন করা হয়। পরবর্তীতে বায়না চুক্তি বাবদ জলিলের কাছ থেকে ৪৫ লাখ ৫০ হাজার টাকা গ্রহন করেন সাইদুল ইসলাম। এরপর বায়না চুক্তি ভঙ্গ করে গোপনে অধিকমূল্যে ওই জমি অন্য ব্যক্তির কাছে বিক্রি করে দেয় সাইদুল ইসলাম। এমনকি এ্যাডভোকেট জলিল জমির বায়নাকৃত টাকা ফেরত চাইলেও অভিযুক্তরা টাকা ফেরত না দিয়ে নানা তালবাহানা শুরু করে। উপায়অন্তুর না পেয়ে এ্যাডভোকেট জলিল প্রতারনার অভিযোগে সাইদুল দম্পত্তির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। মামলা দায়েরের চার মাস পর গ্রেফতার হলেন সাইদুল ইসলাম।

কোতোয়ালী মডেল থানার এএসআই বিধান জানান, সাইদুল ইসলাম নামের একজন ওয়ারেন্টভুক্ত মামলার আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি