সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পিছিয়ে পড়েও দারুণ জয় মুক্তিযোদ্ধার

পিছিয়ে পড়েও দারুণ জয় মুক্তিযোদ্ধার

স্পোর্টস রিপোর্টার ॥ একদিন বিরতি দিয়ে মঙ্গলবার থেকে আবারও মাঠে গড়িয়েছে টিভিএস ফেডারেশন কাপ ফুটবলের ৩১তম আসরের খেলা। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের অনুষ্ঠানের কারণে অনিবার্য কারণবশত খেলা অনুষ্ঠিত হয়নি। সেই বডিলি শিফট হয়ে পরেরদিন গড়ায়। দিনের প্রথম ম্যাচে ডি-গ্রুপে উত্তর বারিধারা ক্লাবের মুখোমুখি হয় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। খেলায় তিনবারের শিরোপাধারী বেঙ্গল রেডস্ খ্যাত মুক্তিযোদ্ধা পিছিয়ে পড়েও দুর্দান্ত জয় কুড়িয়ে নেয়। তারা বারিধারাকে হারায় ২-১ গোলে। এই জয়ে কোয়াটার ফাইনালে যাবার সম্ভাবনা উজ্জ্বল করে তুললো তারা। ২ ম্যাচে ১ জয় ও ১ ড্রতে ৪ পয়েন্ট তাদের। পক্ষান্তরে সমান ম্যাচে ২ হারে এখনও পয়েন্টশূন্য বারিধারা আছে পয়েন্ট টেবিলের তলানিতে। তাদের শেষ আটে নাম লেখানোর সম্ভাবনা কার্যত শেষ।

গোল করেন বারিধারার গাম্বিয়ান ফরোয়ার্ড ল্যান্ডিং ডারবোয়ে ( ৪০ মিনিটে), মুক্তিযোদ্ধার গিনি ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরা (প্রথমার্ধের সংযুক্তি সময় ৪৫+২ মিনিট) এবং মুক্তিযোদ্ধার জাপানি ফরোয়ার্ড ও অধিনায়ক নোরিতো হাসহিগুচি (৭৪ মিনিটে)।

শীর্ষ সংবাদ:
সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর